৩৮ দুধের কাজের মাসি ৭ – masi chodar golpo

masi chodar golpo বন্দনাদি আমার বাড়ায় টোকা মেরে মুচকি হেসে বলল, “দাদা, আমার মাই আর গুদে সাবান মাখাতে গিয়ে আপনার মাইরি কি করূণ অবস্থা হয়েছে, দেখুন! আপনার বাড়া পুরো খাড়া হয়ে গেছে এবং ডগটা খূব রসিয়ে গেছে।

আপনার ধনের অবস্থা দেখে ত মনে হচ্ছে আপনি চান শেষ করার আগেই বোধহয় আমার উপর ঝাঁপিয়ে পড়বেন!”

আমি বন্দনাদির ফুলে ওঠা মাইদুটো টিপে দিয়ে ইয়ার্কি করে বললাম, “বন্দনাদি, আপনার মত একটা ছুঁড়ি মার্কা বুড়ির শরীরের তরতাজা জিনিষগুলো হাতে পেলে কোন ছেলের মাথা ঠিক থাকবে, বলতে পারেন?

আপনার মাই, গুদ আর পাছার যা জৌলুস, যে কোনও কমবয়সী বৌ আপনার কাছে হেরে যাবে আর কম বয়সী ছেলেরাও আপনার ন্যাংটো শরীর ভোগ করার জন্য ক্ষেপে উঠবে। আপনি সামনের দিকে একটু হেঁট হয়ে দাঁড়িয়ে পড়ুন, যাতে আমি আপনার পাছার খাঁজে ভাল করে সাবান মাখিয়ে দিতে পারি!”

বন্দনাদি আমার অনুরোধ মত আমার দিকে পিঠ করে সামনের দিকে হেঁট হয়ে দাঁড়ালো। আসলে তাকে পোঁদ উচু করে দাঁড় করানোর আমার একটা বিশেষ উদ্দেশ্য ছিল। masi chodar golpo

আমি বন্দনাদির পোঁদের গর্তে আঙ্গুল ঢোকাতে চাইছিলাম। পাছে আমার ধান্দায় সে রাজী না হয়, সেই জন্য আমি তাকে না জানিয়ে আমার ডান হাতের মাঝের আঙ্গুলে বেশী করে সাবান মাখিয়ে একটা জোরে চাপ দিয়ে গোটা আঙ্গুলটাই একবারেই তার পোঁদের ভীতর ঢুকিয়ে দিলাম। ৩৮ দুধের কাজের মাসি ৬ – kajer masi panu golpo

হড়হড়ে হয়ে থাকার জন্য আমার আঙ্গুল মোটামুটি মসৃণ ভাবেই তার পোঁদে ঢুকে গেল।

বন্দনাদি ভাবতেই পারেনি যে আমি তার পোঁদে আঙ্গুল ঢোকানোর উদ্দেশ্যে তাকে সামনের দিকে হেঁট হতে বলেছিলাম। সে বেচারা একটু ভয় পেয়ে বলল, “দাদা, আপনি আমার পোঁদের গর্তে আঙ্গুল ঢোকালেন কেন? আপনি কি চাইছেন?”

আমি তাকে সান্ত্বনা দিয়ে বললাম, “না, তেমন কিছুই না। আসলে আমি আপনার শরীরের সব গোপন জায়গাতেই সাবান মাখাচ্ছিলাম, তাই ভাবলাম আঙ্গুল ঢুকিয়ে আপনার পোঁদের ভীতরটাও পরিষ্কার করে দিই! আপনার পোঁদের গর্তের যা সাইজ, এখানে বাড়া ঢোকানোই যাবেনা। তাই আর কি ….. ভীতরটা কেমন, আঙ্গুল ঢুকিয়ে অনুভব করতে চেয়েছিলাম।”

এদিকে মুখের সামনে বন্দনাদির জব্বর পাছা আর হাল্কা কাঁচা পাকা বালে ঘেরা পোঁদের গোল ফুটোটা দেখে আমার শরীরটা খূব আনচান করে উঠল।

আমার বাড়া পুরো শক্ত হয়ে ঝাঁকুনি খেতে লাগল। আমি বাধ্য হয়েই বললাম, “বন্দনাদি, আমি ভেবেছিলাম, আপনাকে চান করানোর পর বিছানায় নিয়ে গিয়ে ভাল করে চুদে দেবো।

কিন্তু আপনার এই সাবান মাখানো শরীর আর দুফালি কুমড়োর মত পাছা দেখে আমার মাথা গরম হয়ে উঠেছে। আমি আপনাকে এখনই এই অবস্থাতেই চুদতে চাই।

বাথরুমের মেঝের উপর ত আর শুয়ে পড়ে চোদা যাবেনা, তাই আপনি চানের স্টুলের উপর ভর দিয়ে এইভাবেই পোঁদ উচু করে থাকুন। আমি আপনাকে পিছন দিয়ে চুদে দিচ্ছি!” masi chodar golpo

বন্দনাদি ভয় পেয়ে বলল, “এইরে! দাদা, আপনি কি পিছন দিয়ে আমার গাঁড় মেরে দিতে চাইছেন? বিশ্বাস করুন, আমার পোঁদের ফুটো বেশ সরু, তাই আমি এই বয়সে কখনই আপনার ঐ মোটা শশার চাপ নিতে পারব না। আপনি আমার গুদে যে ভাবে চান, ধন ঢুকিয়ে চুদে দিন। কিন্তু প্লীজ দাদা, আপনি আমার গাঁড় মারবেন না, আমি পোঁদের ব্যাথা সহ্য করতে পারব না!”

আমি বন্দনাদির গুদে হাত বুলিয়ে বুঝিয়ে বললাম, “না বন্দনাদি, আপনি নিশ্চিন্ত থাকুন, আমি কখনই আপনার পোঁদ মারবো না। আমি আপনার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে আগেই বুঝে নিয়েছি সেখানে আমার ধন ঢুকবে না। তাছাড়া আপনার এমন সুন্দর গুদ থাকতে আমি কোন দুঃখে আপনার পোঁদ মারতে যাব, বলুন?”

বন্দনাদি আমার কথায় নিশ্চিন্ত হয়ে স্টুলের উপর ভর দিয়ে সামনের দিকে হেঁট হয়ে দাঁড়িয়ে পড়ল। আমি তার পোঁদের তলা দিয়ে গুদের ভীতর এক চাপে সাবান মাখানো বাড়া ঢুকিয়ে দিয়ে তাকে ঠাপাতে আরম্ভ করে দিলাম।

বাড়ি ফাঁকা থাকার কারণে বন্দনাদি বেশ জোরেই ‘ওরে বাবারে …. মরে গেলাম ….. আঃহ, কি আরাম ….. কি সুখ’ বলে সীৎকার দিতে থাকল। আমি আমাদের দুজনের মাথার উপর শাওয়ারের কলটা চালিয়ে দিলাম। masi chodar golpo

আমাদের দুজনের কামে তপ্ত শরীর জলের ছিঁটে পড়ে আরো বেশী তপ্ত হয়ে উঠল। বন্দনাদির জলে ভেজা দুফালি কুমড়োর মত পাছা আমার লোমষ দাবনার সাথে বারবার ধাক্কা খেতে লাগল যার ফলে ফচাৎ ফচাৎ করে শব্দ বেরুতে লাগল।

আমি বন্দনাদির দুই দিক দিয়ে হাত বাড়িয়ে তার মাইদুটো টিপছিলাম। সাবান মাখানো মাই টেপার মজাটাই যেন আলাদা! মাইদুটো হড়হড়ে হয়ে থাকার ফলে টিপতে গেলেই আমার আঙ্গুলের ফাঁক দিয়ে কিছুটা অংশ বেরিয়ে আসার চেষ্টা করছিল। সেটা আমার খূবই মজা লাগছিল। ৩৮ দুধের কাজের মাসি ৫ – kajer masi porn golpo

বন্দনাদিও খূব সুখ পাচ্ছিল তাই সে বার বার আমার দাবনায় পোঁদ চেপে দিয়ে বাড়াটা আরো বেশী ভীতরে ঢুকিয়ে নিচ্ছিল। আমি দুই পাশ দিয়ে বন্দনাদির কোমর ধরে নিজের সাথে চেপে রেখে বললাম, “বন্দনাদি, আপনার কোমরটা ত ভারী সুন্দর।

ঠিক যেন কোনও প্রাপ্ত বয়সী কামুকি বৌয়ের কোমরের মত! আপনার কোমর সরু হবার কারণে আপনি এই বয়সেও যে ভাবে পোঁদ দুলিয়ে হাঁটেন, আমার ত অনেক আগেই আপনাকে ভোগ করার ইচ্ছে তৈরী হয়ে গেছিল।

আপনি আমায় নিজের বগলের চুল কাটার সুযোগ দিয়ে আমায় সম্পূর্ণ এক অন্য জগতে নিয়ে এসেছেন! আজ আমি জানতে পেরেছি নিজের থেকে বয়সে ছোট মেয়েকে চোদার থেকে বয়সে বড় মাগীকে চুদলে অনেক বেশী আনন্দ পাওয়া যায়। masi chodar golpo

বিশেষ করে আপনার মত মাসিক উঠে যাওয়া মাগীকে চুদলে তার পোওয়াতি হবারও কোনও ভয় থাকেনা। তাই তার গুদে ঢোকানোর আগে বাড়ায় কণ্ডোম পরারও কোনও দরকার হয়না। আমার ত কণ্ডোম পরে কোনও মাগীকে চুদতে একটুও ভাল লাগেনা। আমার হিসাবে কণ্ডোম পরে চোদা আর মুখে মাস্ক পরে চুমু খাওয়া দুটোই এক! সমান অস্বস্তিকর!”

এই বয়সে বন্দনাদির চোদন ক্ষমতা দেখে আমি আশ্চর্য হয়ে গেলাম। মসিক শেষ হয়ে যাবার পরেও যদি এই বয়সে তার এত দম হয়, তাহলে সে ভরা যৌবনে কি জিনিষ ছিল ভাবলেই আমার গায়ে যেন কাঁটা দিয়ে উঠছিল।

টানা দশ মিনিট ধরে আমার দাবনায় পাছার ধাক্কা মারার পর তার পোঁদ খিঁচিয়ে উঠতে লাগল। আমি বুঝতেই পারলাম বন্দনাদির চরমসুখ হয়ে আসছে। বন্ধুর বউ এর সাথে আকাম bondhur bou choda

বন্দনাদিকে আরো বেশী আনন্দ দেবার জন্য আমি তার মাইদুটো ধরে খূব জোরে টিপতে লাগলাম আর বাড়াটা গুদের ভীতর পুরো চেপে রাখলাম। বন্দনাদি গুদের ভীতর এমনভাবে মোচড় দিচ্ছিল যেন আমার বাড়া টেনে ছিবড়ে করে দেবে। হঠাৎই তার গোটা শরীর কেঁপে উঠতে লাগল এবং সে আমার বাড়ার ডগায় জল খসিয়ে ফেলল।

বন্দনাদির গুদের জলে চান করে আমার বাড়াটাও ঝাঁকুনি দিতে এবং ডগটা বারবার ফুলে উঠতে লাগল। বন্দনাদি পোঁদটা জোরে চেপে দিয়ে বলল, “দাদা, মনে হচ্ছে, আপনারও সময় হয়ে আসছে। একটা বুড়ির সাথে লড়তে গিয়ে আপনিও দশ মিনিটেই কেলিয়ে পড়লেন? ঠিক আছে, ভরে দিন আপনার বীর্য, আমার উপোসী গুদে!” masi chodar golpo

আমিও আর ধরে রাখতে পারিনি। ঐ অবস্থাতেই বন্দনাদির গুদে প্রচুর পরিমাণে বীর্য ঢেলে দিলাম। আমি বাড়া বের করে নেবার পর বন্দনাদি সোজা হয়ে দাঁড়িয়ে একটা দীর্ঘ নিশ্বাস নিয়ে বলল, “ওঃহ! আমার মনে হচ্ছিল যেন আমি কোনও ষাঁড়ের গুঁতো খাচ্ছি!

এই বয়সে মাথা নিচু আর পোঁদ উচু করে দাঁড়িয়ে থেকে কোনও কমবয়সী ছেলের গাদন খাওয়া বেশ কষ্টকর। আমি ত ভাবছিলাম কতক্ষণে আপনার হবে।

আপনিও বেশ তাড়াতাড়ি কাজ সেরে ফেললেন। তবে আজ আমার কোনও তাড়া নেই তাই চান করার পর একটু ধাতস্ত হয়ে আপনি আবার আমায় চুদতে পারেন!”

1 thought on “৩৮ দুধের কাজের মাসি ৭ – masi chodar golpo”

Leave a Comment