৩৮ দুধের কাজের মাসি ৮ – sexy kajer masi choti

sexy kajer masi choti এইবারে আর আমায় বন্দনাদির গুদ এবং পোঁদ পরিষ্কার করতে হয়নি। শাওয়ারের জলেই তার গুদ আর পোঁদ আপনা থেকেই ধুয়ে পরিষ্কার হয়ে গেছিল।

আমি বন্দনাদির শরীর ভাল করে পুঁছে তার সারা গায়ে, বিশেষ করে তার মুখে, দুই বগলে, মাইয়ের খাঁজে এবং পিছনে, গুদের চারিপাশে, কুঁচকির আসেপাসে, পাছার খাঁজে এবং পোঁদের ফুটোয় ও দুই দাবনায় ভাল করে পাউডার মাখিয়ে দিলাম।

আমি তার হাতে নতুন শাড়ি, সায়া আর ব্লাউজের প্যাকেটটা ধরিয়ে দিয়ে বললাম, “বন্দনাদি, আপনি আমায় চুদতে দিয়েছেন তাই এইটা আপনার নতুন সঙ্গীর দিক থেকে আপনাকে একটা ছোট্ট উপহার। sexy kajer masi choti

তবে এটা আপনাকে এখনই পরতে হবেনা, বাড়ি যাবার সময় পরবেন! কারণ এখনও ত আমি আরেকবার আপনার শরীর নিয়ে খেলবো। আজ আপনি আমার বাড়িতেই দুপুরের খাওয়া সারবেন। তারপর আমরা দুজনে আরো একবার মেলামেশা করবো!”

চানের পরেও আমি আর বন্দনাদি দুজনে উলঙ্গই থেকে গেছিলাম। গায়ে জল পড়ার পর বন্দনাদির শরীরটা যেন আরো বেশী জ্বলজ্বল করে উঠেছিল।

খোলা চুলে তাকে যেন আরো কমবয়সী ড্যাবকা মাগী মনে হচ্ছিল। আমি ইয়ার্কি করে বললাম, “বন্দনাদি, আপনাকে এই ভাবে ন্যাংটো দেখলে ত আপনার দুই বৌমার নাভিশ্বাস উঠে যাবে! ৩৮ দুধের কাজের মাসি ৭ – masi chodar golpo

তাদেরকেই আপনার থেকে বয়সে বড় দেখাবে! আপনি একবার এই ভাবে পুরো উলঙ্গ হয়ে আপনার বরের সামনে দাঁড়াবেন, তাহলে তার বাড়াটাও আবার পুরো খাড়া হয়ে যাবে আর সে আপনাকে তখনই চুদে দেবে!”

বন্দনাদি বিদ্রুপ করে বলল, “দাদা, আমার বরের যন্তরটা আর কোনওদিনই শক্ত হবেনা, এমনকি আমি তার সামনে ন্যাংটো হয়ে নাচলেও! তার এখন আটষট্টি বছর বয়স! আর কখনও সে চুদতে পারে নাকি? sexy kajer masi choti

এখন যা করার আপনাকেই করতে হবে। ভাত খাবার পর আপনি আমায় আরো একবার চুদবেন ত? তাহলে চলুন আমরা দুজনে ভাত খেয়ে নিই, তারপর মাঠে নেমে পড়ি! আমি নতুন স্বাদ পেয়েছি, তাই আবারও আমার খূব ইচ্ছে হচ্ছে!”

ভাত খাবার পর আমরা দুজনে আবার মাঠে নেমে পড়লাম। আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম। বন্দনাদি আমার বাড়া চুষে আর খেঁচে সেটাকে কাঠের মত শক্ত করে দিল, তারপর আমার দাবনার উপর পোঁদ রেখে বসে পড়ল।

সে নিজেই এগিয়ে এসে গুদের ফাটলে আমার বাড়ার ঢাকা গোটানো ডগ ঠেকিয়ে জোরে একটা লাফ দিল। আমার গোটা বাড়া একশটে ভচাৎ করে তার রসে জবজব করতে থাকা গুদের গহ্বরে ঢুকে গেল। তারপরেই আরম্ভ হল এক তিপান্ন বছর বয়সী মাঝবয়সী মাগীর পোঁদের নাচন আর একচল্লিশ বছর বয়সী ছেলের বাড়ার গাদন!

আমি নিচে থেকে তলঠাপ দিচ্ছিলাম ঠিকই, কিন্তু বন্দনাদি আমার উপর প্রচণ্ড জোরে লাফাচ্ছিল। একটা পঞ্চাশোর্দ্ধ মাগীর মুখের অভিব্যাক্তি দেখে আমি থ হয়ে গেছিলাম! উঃফ, মাগী কি ভীষণ সেক্সি! এর আগে মিশানারী বা ডগি আসনে তার মুখ ভাল করে দেখতে না পাবার কারণে তার এই কামুক অভিব্যাক্তিগুলো আমি তখন ভালভাবে লক্ষ করতে পারিনী। কিন্তু কাউগার্ল আসনে তার অভিব্যাক্তি দেখে আমার গা ছমছম করে উঠছিল।

বন্দনাদি নিজেই সামনের দিকে হেঁট হয়ে তার মাইদুটো আমার মুখের উপর চেপে দিয়ে বলল, “দাদা, আমার মামটুটো একটু ভাল করে চুষুন ত! যদিও এই জন্মে এগুলো থেকে আর দুধ বেরুবেনা, তবে আপনি আমার মাম চুষলে আমার খূব মজা লাগবে!”

মুখে পাওয়া জিনিষ ত আর ছেড়ে দেবার প্রশ্ন নেই তাই আমি মনের সুখে বন্দনাদির মাইদুটো পালা করে চুষতে লাগলাম। আমার মনে হল মাইদুটো ক্রমশঃই ফুলে উঠছে এবং বোঁটাদুটো শক্ত হয়ে যাচ্ছে! sexy kajer masi choti

আমি তলঠাপ মারার সাথে সাথে বন্দনাদির মাইদুটো আয়েশ করে চুষতে থাকলাম। কিন্তু এ কি? দশ, পনেরো, কুড়ি, পঁচিশ এমনকি তিরিশ মিনিট হয়ে গেল, বন্দনাদির থামার কোনও লক্ষণই নেই! এমনকি এর মধ্যে একবারও তার চরমসুখ হয়নি!

আমার ত মনে মনে ভয় হতে লাগল। আমিইবা আর কতক্ষণ টানবো? তাইবলে শেষকালে আমি কি একটা তিপান্ন বছরের আধবুড়ি মাগীর কাছে হেরে যাবো? ছিঃ! আমি ত লজ্জায় আর কোনও দিন তাকে মুখও দেখাতে পারব না!

আমায় ভয় পেতে দেখে বন্দনাদি ইয়ার্কি করে বলল, “দাদা, এবার বুঝলেন ত, বন্দনা কি মাল! একবার ঘাড়ে উঠে পড়লে আর নামতে চায় না! গত চব্বিশ ঘন্টায় আমার হারানো যৌবন আবার ফিরে এসেছে! আমার যৌবনের চাপ না নিতে পেরেই ত আমার মিনসেটা কেলিয়ে পড়েছিল! এখন আমার মাই বা গুদ দেখলে তার ধন ভয়ে আরো নেতিয়ে যায়! বন্ধুর বেশ্যা বউ গুদের চামড়া ১ bondhur bou panu

ঠিক আছে। এবার আমি চরমসুখ করে নিচ্ছি! আপনার বাড়া আরো বেশী করে গুদে ঢুকিয়ে নিচ্ছি! আপনিও চরমসুখ করে নিন! ভরে দিন, আমার শরীরে, আপনার সমস্ত যৌবন!” sexy kajer masi choti

টানা পঁয়ত্রিশ মিনিট ধরে ছুঁড়ি বৌয়ের মত লাফানোর পর বন্দনাদি শিথিল হলো। ততক্ষণে সে তার গুদের ভীতর আমার সমস্ত কিছু টেনে নিয়েছিল!

আমি বন্দনাদির যৌনাঙ্গ পরিষ্কার করার পর তাকে নিজের হাতে সায়া ব্লাউজ আর শাড়ি পরিয়ে দিলাম এবং তার হাতে কিছু টাকা দিয়ে বললাম, “বন্দনাদি, আপনার নতুন সঙ্গীকে শরীরের সুখ দেবার জন্য এটা আমার দিক থেকে আপনাকে একটা ছোট্ট উপহার! আমি আপনাকে চুদে সত্যিই খূব মজা পেয়েছি!

বগলের চুল ছাঁটার সময় আমি ভাবতেও পারিনি, এত কম সময়ের মধ্যে আমার আপনার শরীর এক হয়ে যাবে! এই বয়সেও আপনার মাই, গুদ, পোঁদ, muslim magi chodar choti মুসলিম কাজের বুয়াকে হিন্দু পেনিসের চুদা

আর দাবনার যা জৌলুস ভাবাই যায়না! এখনও কি ছকে বাঁধা শরীর আপনার! আপনার হারানো যৌবন ফিরিয়ে দিতে পেরে আমি খূব গর্বিত বোধ করছি। আমি কিন্তু আবারও আপনাকে চুদবো। আপনি আমায় গুদ দেবেন, ত?”

বন্দনাদি খুশী হয়ে বলল, “কি বলছেন, দাদা! আপনাকে দেবোনা ত আর কাকে দেবো? এত সুখ আমায় আর কে দেবে, বলুন? আপনার ঠাপ খেয়ে আমার শরীরে আবার যৌবন ফিরে এসেছে! আপনি যখনই সুযোগ পাবেন, আমায় বলবেন! আমি সাথে সাথেই ন্যাংটো হয়ে আপনার সামনে ঠ্যাং ফাঁক করে শুয়ে পড়বো! তারপর আপনি যতক্ষণ ইচ্ছে, আমায় ঠাপাবেন! sexy kajer masi choti

তবে মাঝেমাঝে আপনাকে আবারও কিন্তু ঐ মেশিন দিয়ে আমার বগলের চুল আর কুঁচকির বাল কামিয়ে দিতে হবে! বগলের চুল ও বাল ছাঁটার পর আমার খূব সুবিধা হয়েছে। আর সেখানে ঘাম জমেনা, তাই কোনও দুর্গন্ধও বের হয় না। এখন থেকে আমি বগলের চুল আর কুঁচকির বাল সবসময় ছেঁটে রাখবো, মানে আমি হাত আর পা ফাঁক করে মজায় শুয়ে থাকবো আর আপনিই ঐগুলো সুন্দর ভাবে ছেঁটে দেবেন!”

গত ছয় মাসে আমি বন্দনাদিকে বেশ কয়েকবার ন্যাংটো করে চোদার সুযোগ পেয়েছি। সেই সুযোগে তার বগলের চুল ও বাল ছেঁটেও দিয়েছি। পরপুরুষের চোদন খেয়ে আধবুড়ি বন্দনাদি এখন সুন্দর ডাঁসা মাগীতে পরিণত হয়েছে এবং নতুন করে

তার ত্বক আবার খূব তৈলাক্ত হয়ে গেছে। আমার শক্ত হাতের টিপুনি খেয়ে তার মাইদুটোও ফুলে আরও বড় হয়েছে আর বোঁটাদুটো শক্ত হয়ে গেছে। এখন তার গুদের আর পোঁদের জেল্লাটাও খূব বেড়ে গেছে। দেখা যাক, আরো কতমাস আমি আমার কাজের মাসী বন্দনাদিকে চুদতে পারি। sexy kajer masi choti

Leave a Comment