বাবার সাথে বউ বদল করে চুদাচুদি পর্ব ৫

bangla bou chodar choti golpo আমি দুপুরের খাবার খেয়ে এসে বিছানায় শুতে গেলাম। ঘুম যখন ভাঙলো প্রায় ৪.৩০ টা বেজে গেছে। আমি তাড়াতাড়ি মুখ ধুয়ে নিলাম। একটু পরে চা চলে এলো। চা খেয়ে একটা সিগারেট ধরালাম। এমন সময় বাবা চলে এলেন আমি সিগারেট টা লুকিয়ে নিলাম। বাবা এসে বোকা দিয়ে বললেন কি রে কখন রেডি হবি ?

আমি বললাম এই তো রেডি হচ্ছি। বাবা চলে যাওয়ার পরে সিগারেট তা খেয়ে আমি টয়লেট ঢুকলাম সান করার জন্যে। ভালো করে স্নান করে গায়ে ডিও লাগালাম। তারপর আমার এক মাসতুতো বোন কে ডাকলাম যাতে আমাকে একটু মেক আপ করে দেয়। বোনের নাম রিয়া। রিয়া এসে আমাকে ভালো করে সাজিয়ে দিলো। আমি শেরওয়ানি পরে নিলাম। এটা আমাকে রুবি দিয়েছে যাতে আমি বৌ ভাতে এটা পড়ি।

ভালো করে ড্রেস করে আমি রুবির রুমে গেলাম। দেখলাম রুবিকে আমার বোন মিমি সাজাচ্ছে। যা লাগছে রুবি কে ঠিক মনে হচ্ছে হিন্দি সিনেমার হিরোইন। আমি মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম এটা দেখে রুবি আমাকে এক ঝাড় দিলো। বললো কি দেখছিস তুই যা এখন থেকে। রুবির ঝাড় শুনে আমার বোন হাঁসতে লাগলো আমাকে দেখে।

আমি দেখলাম প্রেস্টিজ বাঁচিয়ে চলে যাওয়াই ভালো এখন থেকে। সি সময় আমাকে ডেকে রুবি বললো রব আমাকে একটা সিগারেট দে তো মাথাটা ধরে আছে। আমি পকেট থেকে বের করে দিলাম। ও সিগারেট ধরিয়ে আয়েশ করে টানতে লাগলো। আমি বাইরে এসে গেস্ট দেড় ওয়েলকাম করতে লাগলাম। বাবার সাথে বউ বদল করে চুদাচুদি পর্ব ৪

এরপরে মেয়ের বাড়ি থেকে কনে যাত্রীরা এলো ফুলশয্যার তত্ত্ব নিয়ে ওনাদের একটা রুমে বসিয়ে ঠান্ডা পানীয় আর জল খাবারের ব্যবস্থা করে দিলাম। উনারা বললেন একটু রেস্ট নিয়ে তারপরে মেয়ের কাছে যাবেন। মেয়ের মা আমাকে দেখে মুচকি হাসলেন। আমি উনাকে দেখে লজ্জা পেয়ে গেলাম। bangla bou chodar choti golpo

তারপরে উনি আমাকে বললেন এই আমাকে একটু তোমাদের ফ্ল্যাট টা ঘুরিয়ে দেখাবে না ? আমি বললাম নিশ্চয় আসুন আমার সঙ্গে। উনি আমার সঙ্গে ফ্ল্যাট এর ভেতরে ঢুকলেন তারপরে বললেন তোমার রুমটা কোথায় ? আমি বললাম আমার রুমটা ওপরে। আমাদের ফ্ল্যাট টা ডুপ্লেক্স। উনি বললেন চলো দেখি।

আমি উনাকে নিয়ে ওপরের রুমে গেলাম। আমার রুমে একটু পরে ফুল দিয়ে সাজাতে আসবে। আমি উনাকে নিয়ে রুমে ঢুকতেই উনি আমাকে কাছে টেনে নিলেন। আমি বললাম এটা কি করছেন আপনি মা ? উনি বললেন আমার জামাইকে আদর করছি বলে আমাকে চুমু খেতে লাগলেন।

আমার সঙ্গে উনার ১৫-১৬ বছরের ডিফারেন্স। আমি কোনো উপায় না দেখে উনাকে চুমু খেতে লাগলাম। এরপরে উনি আমার ধনের ওপর হাত বোলাতে লাগলেন। উনার হাতের ছোয়া পেয়ে আমার ৪” ধন শক্ত হয়ে গেলো। আমিও উনার বুকের ওপর হাত দিয়ে টিপতে লাগলাম।

তারপরে উনার নাভির ওপর দিয়ে হাত ঢুকিয়ে গুদের দিকে হাত বাড়িয়ে দিলাম। দেখলাম ইনার গুদেও বেশ ঘন জঙ্গলের মতন বালে ভরা। আমি উনার গুদের মধ্যে হাত বোলাতে লাগলাম। আমি যত হাত বুলাচ্ছি ততই উনি আমাকে চেপে চুমু খেতে লাগলেন।

এরপরে আমি উনাকে বললাম মা এবার ছেড়ে দাও গেস্টরা আসবে আমাকে যেতে হবে। আমি পরে তোমাকে খুব ভালো করে চুদে দেব। তখন উনি আমার ঠোঁট ছাড়লেন আর আমার গালে টোকা মেরে বললেন এটা মনে থাকে যেন তোমার। আমি নিচে নেমে আবার গেস্টদের আপ্যায়ন করতে লাগলাম। bangla bou chodar choti golpo

সব গেস্ট খেয়ে চলে গেলো তারপরে আমি , রুবি, বাবা , মা আর মিমি একসঙ্গে খেতে বসলাম। খাওয়ার খেয়ে আমি বাইরে গেলাম সিগারেট খেতে। তারপরে নিজের রুমে গেলাম দেখলাম ঘরটা খুব সুন্দর করে সাজানো হয়েছে আর বিছানাটা আরো সুন্দর করে ফুল দিয়ে সাজানো হয়েছে। রুবি তখন বাথরুমে গিয়েছে বুঝলাম। চার বোনের যৌন জীবন পর্ব ১

কিছুক্ষন পরে ও যখন বেরিয়ে এলো বাথরুম থেকে আমি ওর ড্রেস দেখে অবাক হয়ে গেলাম। ও একটা বারমুডা পড়েছে যেটা গুদের জায়গাটার কাছে খোলা। এতে ওর ঘন জঙ্গলে ঘেরা মালভূমি দেখা যাচ্ছে। আর ওপরে যেটা পড়েছে সেটা বুকের দু দিক টা খোলা যাতে ওর দুটো বিশাল দুধ দেখা যাচ্ছে। ওর মাথার চুল ছোট্ট করে ছাঁটা। বুঝলাম চান করে এসেছে তাই হাত উঠিয়ে নিজের মাথার চুল ঝাড়তে লাগলো আমি ওর বগলের চুল গুলো দেখছিলাম।

এরপরে আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে বললো খালি দেখবি না কিছু করবি চুদির বেটা। আমি ওর বুকের নিচে পড়ছিলাম তাই ও আমাকে একটু ওপর দিকে উঠিয়ে নিজের দুধু তে মুখ লাগিয়ে দিলো। আমি পা উঁচু করে রুবির দুধ চুষতে লাগলাম।

আমার অসুবিধে বুঝতে পেরে ও আমাকে পাঁজাকোলা করে বিছানায় নিয়ে ফেললো। আমি বললাম এক মিনিট সোনা আমি ড্রেস টা ছেড়ে নি। আর একটু মুখ ধুয়ে আসি। তখন ও বললো তাড়াতাড়ি যায় আমি ততক্ষণে একটা সিগার খেয়ে নি। এই বলে ও সিগার ধরালো আর আমি বাথরুমে গেলাম। bangla bou chodar choti golpo

১০ মিনিটে ফ্রেশ হয়ে একটা বারমুডা পরে আর গেঞ্জি পরে বেরিয়ে এলাম। এরপরে ওর কাছে গিয়ে বসলাম। আমার আমাকে কাছে টেনে নিলো আমার একটু টেনশন হচ্ছিলো এই ভেবে যে আমি ওকে সন্তুষ্ট করতে পারবো কিনা। আমাকে কাছে টেনে ও আমার ঠোঁঠে ঠোঁঠ ঠেকিয়ে একগাদা ধোয়া ছেড়ে দিলো। নিউ চটি গল্প

আমার কাশি উঠে গেলো। কারণ সিগারের ঢোক অনেক বেশি। ও কি করে এটা খায় বুঝতে পারি না। এরপরে আমাকে সরি বলে একটা গভীর চুমু দিলো। আমি তার উত্তর দিতে লাগলাম। এরপরে ও আমার মুখ তা ধরে নিজের গুদের মধ্যে চেপে ধরলো।

আমি অতি উৎসাহে ওর গুদের মধ্যে মুখ ঢুকিয়ে জীভ দিয়ে বাল গুলো চাটতে লাগলাম। এতো ঘন বাল যে আমার নাকে ঢুকে যাচ্ছিলো। আমি কোনোরকমে বালগুলো জীভ দিয়ে সরিয়ে গুদের ভেতরে জীভ টা ঢুকিয়ে দিলাম। সেই নোনতা টেস্ট পেলাম আমি।

আমি রুবিকে বললাম কি সুন্দর টেস্ট তোমার গুদে গো। তো আমাকে বললো অরে এটা আমার গুদ বুঝলি না ভালো করে চুষে জল বের কর আমার আর সেই জল তুই খাবি বুঝলি ? আমি yes ম্যাডাম বলে মহা উৎসাহে চুষতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই রুবি জল ছেড়ে দিলো।

সেই জল ফোয়ারার মতন আমার মুখের ভেতরে পড়তে লাগলো আমি কোৎ কোৎ করে সেই জল গিলে নিলাম। এরপরে আমাকে বললো আমার ধনটা চুষবে। আমি বারমুডা খুলে ওর মুখের সামনে ধোনটা নিয়ে গেলাম। ও আমার বাঁড়াটা ধরে একবার দেখলো তারপর বললো তোর বাঁড়াটা তো খুব ছোট রে যাই হোক দে এটাকেই চুসি। বলে মুখের মধ্যে পুড়ে নিলো। bangla bou chodar choti golpo

আমার বাঁড়াটা ৪” লম্বা আর ২” মোটা ছিল। কিছুক্ষন চোষার পরে জীভ দিয়ে ডগাটা চাটলো তারপরে বললো না ঢোকা আমার গুদে এবার রেডি করে দিয়েছি। আমি শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা নিয়ে গুদের মুখে ঠেকালাম। তারপরে আস্তে করে চাপ দিতে লাগলাম। এতে রুবি রেগে গিয়ে আমার কোমরটা দুই পা দিয়ে পেঁচিয়ে ধরলো তারপরে সেই পায়ের চাপে ওর গুদের মধ্যে ঢোকাতে লাগলো এতে সুরুৎ করে ঢুকে গেলো। চার বোনের যৌন জীবন পর্ব ২

আমি এর পরে ঠাপাতে লাগলাম রুবি উহ্হঃ আঃআহঃ কি আনন্দ দিছিস রে চুদির বেটা ভালো করে চোদ আমাকে আঃআঃ উউউহহহ কি সুখ দিচ্ছিস খানকির ছেলে বলে আমাকে টেনে ওর ঠোঁঠে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো। আমি ঠাপাতে লাগলাম মহা আনন্দে আর রুবি নিচ থেকে ওপরের দিকে ঠাপাতে লাগলো এতে ঠাপের গতি বেড়ে গেলো আর আমি বললাম আর পারছি না এবার মাল পরে যাবে এটা শুনে রুবি খিস্তি দিয়ে বললো কি রে এর মধ্যেই মাল পরে যাবে তোর ? ধুর চোদনা তোর মধ্যে তো কোনো ক্ষমতাই নেই দেখছি।

এটা বলে ও আমাকে ধরে উল্টে দিলো আমাকে আর ও আমার ওপরে চড়ে গেলো আর আমাকে জড়িয়ে ধরে সজোরে ঠাপাতে লাগলো আর আমার ঠোঁঠে ঠোঁঠ লাগিয়ে চুমু খেতে লাগলো। আর এদিকে আমার সব মাল বেরিয়ে গেলো আর রুবির গুদের ভেতরে পরে গেলো। এবার আমি বাঁড়াটা বের করে রুবির মুখে ঠুসে দিলাম।

রুবি সেটা মুখে নিয়ে সব রস চেটে খেলো তারপর বাঁড়াটা তা মুখে নিয়ে চুষে দিলো আর আমার মুখ তা নিজের গুদে চেপে ধরে বললো আমার গুদটা জীভ দিয়ে চেটে পরিষ্কার করে দে হারামজাদা। আমি ওর কথা মতন ওর গুদ চেটে সাফ করে দিলাম। এরপরে আমি রুবিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। bangla bou chodar choti golpo

আর বললাম সত্যি রুবি তুমি একজন কামদেবি আমি রোজ তোমার গুদের পুজো করে আমি খাবার মুখে তুলবো। ও হেঁসে আমাকে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে বললো গুড বয়। এরপরে ঘুমিয়ে পড়লাম রুবির গুদের মধ্যে মাথা রেখে।

পরের পর্বে থাকছে আরো ভালো আর উত্তেজনায় ভরা গল্প।তাই সঙ্গে থাকুন আর কমেন্ট করুন।

1 thought on “বাবার সাথে বউ বদল করে চুদাচুদি পর্ব ৫”

Leave a Comment