দুধ টেপার চটি – খালার দুধ নিয়ে কানামাছি খেলা

দুধ টেপার চটি খেলা দুপুর বেলায় অফিস ক্যান্টিনে লান্স করতে বসছি।হঠাৎ বড় আপুর ফোন- দ্রুত অফিস থেকে আমার বাসায় চলে আয়। শান্তর মুসলমানির লোকজন সব চলে আসছে। আর তুই এখনও অফিস করছিস।

শান্ত আমার বড় বোনের একমাত্র ছেলে। যার মুসলমানির অনুষ্ঠান আগামীকাল। যা হোক ভাগ্নের মুসলমানী মামার অনেক দ্বায়িত্ব। আজই যেতে হবে। তার উপরে বোন-দুলাভাইয়ের অর্ডার।

বসের কাছ থেকে ছুটি নিয়ে ছুটলাম বাসার উদ্দেশ্যে। ওখান থেকে ভাবী আর ভাস্তী কে নিয়ে বোনের বাসায় যেতে হবে। ভাইয়া অফিস শেষে সোজা চলে যাবে বোনের ওখানে।

গাজীপুর থেকে মিরপুরে পৌছতে প্রায় বিকেল হয়ে গেল। বাসায় ঢুকেই অবাক হলাম। গ্রাম থেকে আমার এক খালা এসছে তার মেয়েকে সাথে নিয়ে।

বোনের ছেলের মুসলমানী খেতে। আমার এই খালা আমার মায়ের খালাতো বোন আর আমার বড় বোনের বয়সী। এই জন্য বড় বোনের সাথে তার অনেক খাতির। দুধ টেপার চটি

খালা আমাকে দেখে হই হই করে ছুটে এল- এই আমাদের নিয়ে যাওয়ার লোক এসে গেছে। বলে আমাকে জড়িয়ে ধরল। আমি বুকের ওপর ওনার ভারী স্তনের ছোঁয়া অনুভব করলাম। জামাই বউ সিরিজ চটি গল্প ১১ – পলিনের গল্প-১

খালার গায়ের রং কাল কিন্তু ফিগারটা বেশ ধারাল। বয়স আর কত হবে বড়জেোর ত্রিশ বত্রিশ বছর। গ্রামে থাকে বলে ছোট বেলায় বিয়ে হয়েছে আর তাই ওনার মেয়ে ক্লাস এইটে পড়ে।

আমি ঘরে ঢুকে চেঞ্জ করে ফ্রেস হলাম। বেরনোর জন্য রেডী হব ভাবী এসে বলল- তোমার ভাস্তী কেবল ঘুমাল। ও উঠুক, তারপর বের হব।লুঙ্গী পরে বিছানায় উপুড় হয়ে শুয়ে ল্যাপটপটা চালু করে ফেবু দেখতে লাগলাম। দুধ টেপার চটি

ওপাশের রুমে খালা, ভাবী আর খালার মেয়ে টুকটাক গল্প করছে। কিছুক্ষণ পর ভাস্তীর কান্নার আওয়াজ পেলাম। খালা আর ওনার মেয়ে আমার রুমে চলে এল।

ঘরে কোন ফার্নিচার নেই শুধু একটা টেবিল আর চেয়ার ছাড়া। আমার বিছানা ফ্লোরে। খালা আসাতে আমি একটু কাত হলাম। উনি সরাসরি এসে আমার বিছানায় বসলেন।

উনি বললেন- ‘কি কর,একা একা?

আমি বললাম এই আর কি, তেমন কিছু না।

খালা- তোমার ভার্সিটির বান্ধবীদের ছবি নাই ল্যাপটপে? তারপরে তুমি যে ইন্ডিয়া বেড়াতে গেছিলা সে সব ছবি নাই?

আমি- হ্যাঁ,আছে।

খালা- তো দেখাও। তোমার বন্ধু বান্ধবীর ছবি। দুধ টেপার চটি

বলে উনি কিছুটা আমার দিকে সরে বসলেন। এতে ওনার পাছা আমার কোমোরের সাথে ঘষা খেল। কিন্তু উনি কিছু মনেই করলেন না । উনি হয়ত আমাকে এখনও ছোট ভাবছেন।

আমি যে ইউনিভার্সিটি শেষ করে চাকরী করছি এটা উনি ভুলেই গেছেন। আমার ধোন বাবাজী সিগন্যাল দিল পাছার ছোঁয়া পেতেই। আমি ছবি দেখাতে লাগলাম একটা একটা করে।উনি ভালভাবে দেখার জন্য আমার পিঠের অপর পাশে হাত দিয়ে এগিয়ে এলেন। আর এতে ওনার ভারী দুই স্তন আমার পিঠের উপর চেপে বসল।

আমার ধোন বাবাজি ফুলে উঠল কিন্তু বিছানার সাথে চেপে থাকায় কিছু বোঝা গেল না। আমি পিঠের উপর দুইটি মধুর বোঝা নিয়ে মাউস টিপতে লাগলাম।একটা ছবির কথা বলে খালা স্তনদুটো আরেকটু ঘষে এগিয়ে এল।

একটু পর খালার মেয়ে রিয়া এসে আরেক পাশে বসল ছবি দেখার জন্য। রিয়ার পরনে একটা টাইট কামিজ আর ঘরে পরা লেগিঙস। টাইট কামিজ ওর কিশোরী স্তনের উপর চেপে বসে আছে আর লেগিঙস এর ভেতর পাছার আকৃতি পরিস্কার ফুটে উঠছে।

আমি কথার ছলে মাঝে মাঝে ওর স্তনের দিকে তাকাচ্ছি আর উপভোগ করছি। এদিকে বাড়া মহারাজ রেগে টং।হঠাৎ ভাবীর চিৎকার ‘সবাই রেডি হও। আমার বেরব।

সন্ধার একটু আগে আগে আমরা বের হলাম। ভাগ্যক্রমে খুব সহজেই একটা কাল ট্যাক্সি ক্যাব পেলাম। যাব ঢাকা শহরের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। দুধ টেপার চটি

বসতে গিয়ে সমস্যা বাধাল রিয়া, ও সামনে বসবে। যাতে ভাল করে ঢাকা শহর দেখা যায়। অগত্যা আমার জায়গা পেছনে। আমি একপাশে মাঝে খালা আর অন্য পাশে ভাস্তীকে কোলে নিয়ে ভাবী।

ট্যাক্সি চলা শুরু করল। ঢাকা শহরের যা জ্যাম কমপক্ষে দুইঘন্টা লাগবে। খালাকে এটা সেটা দেখাতে লাগলাম। ভাবী মেয়ে নিয়ে ব্যস্ত। রিয়া মাঝে মাঝে পেছনে ফিরে এটা সেটা জি্গেস করছে।

খালা বিরক্ত হয়ে ওকে একটা ধমক লাগাল। সবাই চুপচাপ। আমি খালাকে বললাম,আপনি ওকে বকলেন কেন? ছোট মানুষ জানতে চাইবে এটাই স্বাভাবিক। খালা বললেন ‘ও বার বার পিছনে ঘুরছে চালকের সমস্যা হচ্ছে না?

এবার আমি কথা শুরুর করলাম। কিছুক্ষন পর মাথায় শয়তান ভর করল। সামনে দেখার ভান করে একটু এগিয়ে গিয়ে কনুইটা খালার বাম পাশের স্তনের সাথে ঘষটে দিলাম। দুধ টেপার চটি bangladeshi bangla chuda chudi golpo

উনি কিছু বললেন না বা কোন রিএ্যাক্ট করলেন না। আমি একটু সাহস পেলাম।এবার হালকা করে কনুইটা ঠেকিয়ে রাখলাম স্তনের সাথে। যেন কিছুই হয়নি এমনভাবে কথা বলে যাচ্ছেন।

আমি এবার একটা রিস্ক নিলাম। আসলে রাত হয়ে যাওয়াতে ট্যাক্সির ভিতর আলো আধারী খেলা চলছে। পরিস্কার দেখা যাচ্ছে না। আমার ডান হাত বাম হাতের নিচ দিয়ে নিয়ে লুকিয়ে স্তনের সাথে লাগালাম।

খালা নিজের হাত একটু সরিয়ে আমার হাত ঢুকানোর জায়গা করে দিলেন। আর ওড়না টেনে দিলেন বুকের ওপর যাতে আমার হাত সহজে চোখে না পড়ে। আমি যেন স্বর্গ হাতে পেলাম। দুধ টেপার চটি

জামার উপর দিয়ে ব্রা বন্ধনে আবদ্ধ একটা ডবকা সেক্সী স্তন হাতের মুঠোয় পেলাম। আমার পুরা হাত ভরে গেল তবু সম্পূর্ন টা ধরতে পালাম না। প্র্রথমে আস্তে আস্তে পরে বেশ জোর দিয়েই কাপিং করে টিপতে লাগলাম খালার রসাল ভরাট স্তন।

Leave a Comment