জামাই বউ সিরিজ চটি গল্প ৮ – porokia sex choti

porokia sex choti জোহার সাথে চুদাচুদি- ০২ শাড়ী, প্যান্ট, গেঞ্জি মেঝেয় লুটাচ্ছ। জোহাকে বিছানায় শুইয়ে একে একে সব কাপড় খুলে নিয়েছি। বৃহৎ আকৃতির নেতানো পেনিস নিয়ে সে বিছানায় পড়ে আছে।

পেনিসের গোড়ায় ১২/১৪ দিনের না কামানো কুচকুচে কালো লোমরাশি। জোহার মধ্যে এখনো একটা আচ্ছন্ন ভাব। বুঝলাম যা করার আমাকেই করতে হবে। পেনিসে চুমাখেতে শুরু করলাম, তবুও ওটার ঘুম ভাঙ্গছে না।

তাই এবার নিস্তেজ পেনিস মুখে তুলে নিলাম। পেনিসের আকৃতি আসলেই বিশাল। জানি কিছুক্ষণ পরে এটা আমার মুখ ছাপিয়ে বেরিয়ে আসবে। চুষছি কিন্তু ওতরফের এখনো কোনো সাড়া পাচ্ছিনা।

শরীর নয় অনেক্ষণ পরে জোহার মুখ সাড়া দিলো। ‘চম্পাকলি ওটা এখন আর কাজ করেনা।’ চম্পাকলি কেনো ডাকলো সেই জানে। আমি নিজের কাজ চালিয়ে গেলাম। porokia sex choti

সেক্স ম্যাগাজিনে পড়েছি মানসিক আঘাত পেলে ছেলেদের পেনিস অনেক সময় শকে চলেযায়। জোহারটা হয়তো টেম্পোরারী। চুষলে নিশ্চয় কাজ হবে। ‘ট্রিপল এক্স দেখেছি..তাতেও কাজ হয়না।’ জোহা বিড়বিড় করে চলেছে। ‘এমনকি হস্তমৈথুনেও না।’ জবাব না দিয়ে আমি আমার কাজ করে চলেছি। জামাই বউ সিরিজ চটি গল্প ৭ – পরকিয়া সেক্সের জ্বালা

ঘোড়লাগা কন্ঠে জোহা এখনো বিড়বিড় করছে,‘সব নষ্ট হয়ে গেছে..।’ ‘টেনশন করোনা। কিছুই নষ্ট হয়নি। তুমি শুধু আমার কথা..আমার শরীর নিয়ে ভাবতে থাকো। তাহলে সব আবার অগের মতো ফিরে পাবে।’

আমি পেনিস চুষতে থাকলাম। কিন্তু তবুও কাজ হচ্ছে না। বুঝলাম এবার অন্য রাস্তা ধরতে হবে। পেনিস মুখের ভিতর ধরে রেখে ওর উপরে শরীর তুলে দিলাম। মাথার দুপাশে দুই পা রেখে জোহার মুখে আস্তে আস্তে গুদ ঘষছি আর একইসাথে পেনিস চুষছি। জোহা প্রথমে চুপচাপ রইলো তারপর গুদের আমন্ত্রণে সাড়া দিলো। গুদের ঠোঁটে ওর জিভ আর মুখের নড়াচড়া টেরপাচ্ছি। ধীরেধীরে চুষার বেগ বাড়ছে।

একসময় জোহার পেনিস সাড়া দিতে শুরু করলো। ধীরে হলেও আমার মুখের ভিতর পেনিসের ঘুম ভাঙ্গছে। ওটার আকৃতি বদলাচ্ছে। একটু সময় লাগলেও ওর মাংসদন্ড রুদ্রমূর্তি ধারণ করলো।

জোহার ধোন এখন আর আমার মুখে আঁটছে না। মুখ থেকে পেনিস বাহির করে মুঠিতে চেপে ধরলাম। প্রথম দর্শণে যেকোনো মেয়ে ভিমড়ি খাবে। আমার স্বামীর চাইতেও অনেক মোটা তবে লম্বায় একটু ছোট।

ধোনের মাথা মাসরুমের ছাতার মতো ছড়ানো। জোহা বিছানায় বসে আমার মুখোমুখী হলো। প্রথমেই আমার দুধ নিয়ে খেলতে শুরু করলো। বৃহৎ সাইজের স্তন তার দুহাত উপচে বেরিয়ে আসছে। porokia sex choti

শিশুর মতো স্তনে নাক-মুখ ঘষছে। দুই হাতে ওর কোমর জড়িয়ে ধরে কাছে টানলাম। এরপর ধোন নিয়ে আমার দুই গালে, দুধে ঘষাঘষি করে আবার ওটা চুষার কসরত করলাম কিন্তু বিশেষ সুবিধা করতে না পেরে বিছানায় শুয়ে দুহাত বাড়িয়ে বললাম,‘আমাকে নাও।’

আমার উপর শুয়ে পড়তেই জোহাকে চার হাতপায়ে জড়িয়ে ধরলাম। জোহার ঠোঁট আমার ঠোঁট দুটো গ্রাস করে নিলো। ওর ধোন আমার গুদে চাপ দিচ্ছে। সে ধোন ঢুকানোর চেষ্টা করছে।

এবার আমি একটু ভয় পেলাম।¬¬ গুদ চুষার আবদার করতেই জোহার মুখ আমার গুদে চলে আসলো। চাঁটার ধরন দেখে বুঝলাম বউএর গুদ সে আগেও চেঁটেছে। কিছুক্ষণ চাঁটার পর জোহা ধোন ঢুকানোর প্রস্তুতি নিলে এবার আর বাধা দিলাম না। আড়াই বছরের চোদান অভ্যস্ত গুদ তবুও ভয়লাগছে ভেবে মনে মনে হাসলাম।

গোলগাল মোটা ধোনের মাথা গুদের ফুটা ভেদ করে ঢুকার সময় ব্যাথা টেরপেলাম। ভাবলাম ওর বউ কি এজেন্যই পালিয়েছে? বাসর রাতের কথা মনে পড়লো। সেদিনও এমন ব্যাথা পেয়েছিলাম। জামাই বউ সিরিজ চটি গল্প ৬ – গুদের মুখে ললিপপ

তবে সেই রাতেই সব এ্যডজাস্ট হয়ে গিয়েছিলো। জানি এটাও এ্যডজাস্ট হবে কিন্তু একটু বেশী ভোগাবে হয়তো। গুদের উর্দ্ধচাপে জোহার ধোন ভিতরে ঢুকিয়ে নিলাম। এত্তো টাইট মনে হচ্ছে, যেন আগে কখনো গুদে ধোন ঢুকেনি। জোহা ধোন চালানো শুরু করেছে। গুদ ফেঁড়ে ধোন ঢুকছে, বাহির হচ্ছে। এখনো ব্যাথা পাচ্ছি তবে মোটা ধোনের চোদনেও যে আলাদা মজা আছে সেটা অনুভব করতে শুরু করেছি। porokia sex choti

যেন ব্যাথা না পাই একারণে জোহা আস্তে আস্তে চুদছে। এতে আমার মন ভরছেনা। দুহাতে জোহার কোমর ধরে নিচ থেকে উপরে শক্তি প্রয়োগ করতে আরম্ভ করলাম।

এবার সেও আমার সাথে তাল মেলালো। জোহাকে আরো জোরে জোরে চুদতে বললাম। মাজা কুঁকড়ে দুধ চুষতে চুষতে জোহা আমার গুদ ধর্ষনে মেতে উঠলো। মনে হলো ধোনের অবিরাম ঘর্ষণে গুদের দেয়াল ছিঁড়ে যাচ্ছে।

ধোনের ঘুঁতায় আমার গলা থেকে অঁক, অঁক, অঁক আওয়াজ বাহির হচ্ছে। ব্যাথা আর চোদন সুখের অনুভূতি মিলেমিশে একাকার হয়ে যাচ্ছে। সিমাহীন যৌনউত্তেজনায় একসময় ব্যাথার অনুভূতি হারিয়ে গেলো।

তারপর শুধ সুখ আর সুখ, সুখ আর সুখ। আমি যৌনসুখের বণ্যায় ভেষে গেলাম। জোহার মালের বণ্যায় আমার গুদের আগুন ধীরেধীরে স্তিমিত হলেও ছাইচাপা আগুনের মতো ধিকিধিকি জ্বলতে থাকলো। দ্বিতীয়বার চুদার জন্য আমি তাকে প্রলুব্ধ করলাম। জোহা আবার চুদলো আমাকে। এবার সে পূর্ণ শক্তিমত্তা ফিরে পেয়েছে।

জোহা আমার উপর মুখ থুবড়ে পড়ে আছে। ওকে উপর থেকে নামিয়ে বাথরুমে গেলাম। গোসল সেরে বেরিয়ে দেখি সে গভীর ঘুমে তলিয়ে গেছে। দুঃখী মানুষটার চোখেমুখে এখন গভীর প্রশান্তির ছায়া। ঘুম ভাঙ্গাতে খুব মায়া লাগলো।

আহা বেচারা, হয়তো বহুদিন এভাবে ঘুমায়নি। আমিও পাশে শুয়ে শরীরে ডান পা চাপিয়ে হালকা করে জড়িয়ে ধরলাম। দুজনেই উলঙ্গ। হঠাৎই ঝড়ো বাতাস উঠেছে। জানালার পর্দা উড়ছে, কিন্তু জোহাকে ছেড়ে আমার উঠতে ইচ্ছা করছে না। ঘুমঘুম লাগছে। ঘুমের ঘোড়ে টের পেলাম মল্লিকা এসে জানালা লাগাচ্ছে। porokia sex choti

উলঙ্গ শরীরে জোহাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। যাওয়ার সময় মল্লিকা অদ্ভুৎ একটা কান্ড করলো। জোহার আনা শাড়িটা দিয়ে আমাদের শরীর ঢেকে দিলো। কিছুক্ষণ পরে ডাইনিংএ গিয়ে সামান্য কিছু খেলাম। উলঙ্গ শরীরেই উঠে এসেছি। মল্লিকা গোসল করছ। বাথরুম থেকে ওর গানের আওয়াজ ভেষে আসছে।

মেয়েটা খুবই হাসিখুশি, সবসময় গানের উপর থাকে। জোহার সাথে আজকের ব্যাপারটা সে ঠিকই বুঝেছে। কিন্তু আমি তাকে নিয়ে একটুও ভাবছিনা। খুবই বিশ্বস্ত মেয়ে মল্লিকা। বেডরুমে ফিরে আসলাম। জোহা তখনও সে ঘুমাচ্ছে। রকিং চেয়ারটা খাটের পাশে টেনে ওটার উপর আমার নগ্ন দেহটা চাপিয়ে দিলাম। জামাই বউ সিরিজ চটি গল্প ৫ – series choti golpo

গায়ের উপর একটা পাতলা ওড়না টেনে নিলাম। চেয়ারে দোল খেতেখেতে গভীর ঘুমে তলিয়ে গেলাম। আজিজের ডাকে যখন ঘুম ভাঙ্গলো জোহা তখনও ঘুমে অচেতন। আমি আজিজের সাথে ড্রেইংরুমে গল্প করছি। যা ঘটেছে সব শুনার পরে স্বামীর তরফ থেকে এমন এক চুম্বন উপহার পেয়েছি যার পরতে পরতে ছড়িয়ে ছিলো শুধু ভালোবাসা আর সমর্থন।

জোহা এসে ঢুকলো। পাক্কা ছযঘন্টা পরে ওর ঘুম ভেঙ্গেছে। মল্লিকা কফি দিয়ে গেলো। কিছুক্ষণ আগের দৈহিক মিলন নিয়ে জোহার সাথে কোনো কথা হলোনা। আমার গালে চুমা দিয়ে কিচেনের দিকে যেতে যেতে আজিজ বললো,‘মেমসাহেব, তোমরা গল্প করো আমি আর মল্লিকা রাতের জন্য বীফ, ভূনা খিচুরি রান্না করছি।’ আমার স্বামীর রান্না কিন্তু খুবই সুস্বাদু। porokia sex choti

দুজন আবার বেডরুমে চলে আসলাম। জোহা বিছানায় শরীর এলিয়ে দিয়েছে। আমি নিশ্চিন্তে ওর পাশে শুলাম। কয়েক ঘন্টার ব্যবধানে আমাদের লাইফটাই পাল্টে গেছে। বুকের উপর মাথা রাখতেই সে আমাকে ডানহাতে জড়িয়ে ধরে দুধ নাড়তে লাগলো। আঙ্গুলের ছোঁয়ায় দুধের বোঁটা শিরশির করছে।

প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আমি জোহার ধোনে নখের আঁচড় কাটছি। ‘খুবই ভালোলাগছে আমার।’ জোহা আমার স্তনে সজোরে মোচড় দিলো। বললাম,‘আমারও ভালোলাগছে।’ একটু কাৎ হয়ে ওর শরীরে পা তুলে দিলাম। ওর রানে গুদ ঘষলাম। জোহা হাত ঢুকিয়ে গুদের পাপড়ী নাড়ানাড়ি করতে লাগলো।

গুদে সুড়সুড়ি লাগছে। গুদের সুড়ঙ্গপথ আবার পিচ্ছিল হচ্ছে। আমি জোহার ধোন মুঠোবন্দী করলাম। ‘আমার জিনিষটা খুবই মোটা।’ ‘সে তো বটেই।’ মুঠোবন্দী ধোন চিপাচিপি করতে করতে বললাম। ‘এখানে ব্যাথা পেয়েছো?’ জোহা পেটিকোটের নিচে হাত ঢুকিয়ে দিলো। আঙ্গুলের ডগা গুদের পিচ্ছিল মুখে ঘুরাঘুরি করছে। ‘হুঁ। অনেক ব্যাথা.

.দুষ্টু ছেলে।’ আমি ওর কানের লতি কামড়ে দিলাম। ‘এখনো ব্যাথা আছে?’ জোহা দুআঙ্গুলে গুদের ঠোঁটজোড়া টিপে ধরে আছে। ‘আছে অল্প অল্প। তুমি চুষলে সব ব্যাথা চলেযাবে।’ ‘সরি। অনেকদিন পরে সেক্স করছিতো তাই..।’ ‘সেক্স করার সময় ব্যাথা না পেলে কি ভালোলাগ? আমি খুব আনন্দ পেয়েছি। তুমি?’ ‘আমিও খুব তৃপ্তি পেয়েছি।’ জোহা আমার স্তন আর গালে চুমাখেলো। porokia sex choti

‘মেমসাহেব একটু লবন চেখে দেখবা?’ স্বামী চামুচ হাতে বিছানার পাশে এসে দাঁড়িয়েছে। আমি লবন চাখছি। স্তনের উপর জোহর পাঁচ আঙ্গুল চেপে বসে আছে। এটা এক মাইন্ড ব্লোইং অমুভূতি।

জোহার কন্ঠে আকুতি,‘চম্পাকলি, আমি মাঝে মাঝে তোমার কাছে আসতে চাই।..আসবো?’ ওর চম্পাকলি ডাক আমার ভালোলাগছে। অবারিত যৌনতার মজা পেয়ে আমারও মন টানছে খুব।

জোহাও বুঝতে পেরেছে আজিজের এসবে আপত্তি নাই। সে আমার জবাবের অপেক্ষা করছে। স্বামীর দিকে তাকালাম। তার মুখে প্রশ্রয়ের হাসি। বললাম,‘এসো, তবে একা এসোনা।

সবসময় বন্ধুর সাথে এসো। ‘বুঝেছি, মল্লিকা সব জেনেগেছে তাইনা?’ ‘ও খুবই ভালো মেয়ে। কাউকে কিছু বলবে না।’ ‘তাহলে?’ জোহা আমার দিকে তাকিয়ে আছে। ‘বুদ্ধু কোথাকার, একা আসলে অন্যেরা সন্দেহ করবেনা?’ আমার মতামত দুজনেই মেনে নিলো।

খুশীতে আটখানা হয়ে আজিজের সামনেই আমি জোহার গালমুখ চুমুর বণ্যায় প্লাবিত করলাম। গুদের নোনাজল লাভার মতো টগবগ করে ফুটছে। আমার হাতের মুঠিতে জোহার ধোন রাগে ফুঁসছে। ধোনের গায়ে আগুনের আঁচ। আমি গড়িয়ে জোহার উপরে উঠলাম। ওর দুপাশে হাঁটু রেখে সওয়ার হয়ে আজিজ বলে হাঁক দিলাম। ও কিচেন থেকে সাড়া দিলে,‘বলো মেমসাহেব।’

‘কাছে এসো। তুমি পাশে না থাকলে মজা পাচ্ছিনা।’ বরকে খুশি করতে গিয়ে আমিও যৌনসুখের লাজহীন মায়াজালে হাবুডুবু খাচ্ছি।

আমার এখন নির্লজ্জ হতেই ভালোলাগছে। স্বামী সামনে দাঁড়িয়ে আছে। ওকে কামুকী হাসি উপহার দিলাম। বিছানায় বাম হাঁটু আর ডান পায়ে ভর দিয়ে পাছা উঁচু করে পজিসন নিলাম।

মাঝে মাঝে স্বামীকে আমি এভাবে চুদি। পাঁচআঙ্গুলে জোহার ধোন বেষ্টন করে গুদের উপর নিয়ে ধোনের মাথা গুদের বিভক্তি বারবার ঘষাঘষি করলাম।

তারপর খাড়া ধোনের উপর গুদের ভর চাপিয়ে ঢুকানোর কসরত শুরু করলাম। ষন্ডামার্কা ধোন জানান দিয়ে গুদের ভিতর ঢুকছে। এবারেও ব্যাথা পাচ্ছি তবে যৎসামান্য। সম্পূর্ণ ধোন গুদে ঢুকিয়ে তবে ক্ষান্ত হলাম।

জোহার পিছনে দাড়িয়ে হাঁটু পর্য্যন্ত প্যান্ট নামিয়ে আজিজ ধোন মালিশ করছে। আমি ঠোঁট নাড়িয়ে ইশারা করতেই সে প্যান্ট-জাঙ্গিয়া খুলে ফেললো। porokia sex choti

ওর চোখেমুখে যৌনসুখের উগ্র উল্লাস দেখতে পাচ্ছি। নিজের ভিতরেও বণ্য উল্লাস অনুভব করছি। থ্রীসাম চুদাচুদির মজা এমনটা হবে তা ভাবতেই পারিনি। স্বামীর সামনে জোহার সাথে চুদাচুদি করছি- আমাদের সেক্স ফ্যেন্টাসী এখন আর অলীক কল্পনা না।

আজিজ সামনে খুব কাছে এগিয়ে আসলো। মুখ বাড়িয়ে দুধ চুষলো, টিপলো তারপর রকিং চেয়ারে বসে দেখতে লাগলো। সে এখনো ধোন নাড়ছে। আমি জোহাকে চুদতে আরম্ভ করলাম।

গুদের ভিতর ফাটাফাটি অবস্থা। পায়ের পাতায় ভর দিয়ে থাম্বার মতো খাড়া ধোনের উপর উঠবস করছি। জোহা দুহাত সামনে বাড়ালে আমাদের চারহাত একত্রিত হলো। ওর হাতে ভর রেখে কিছুক্ষণ চুদলাম।

এরপর ওর বুকের উপর দুহাতের ভর রেখে চুদলাম। পাছা উপর-নিচ করছি। গুদে ধোন ঢুকছে বাহির হচ্ছে। তেমন যন্ত্রণা বোধ না করলেও মনে হচ্ছে গুদের ভিতর জ্বলছে। গুদের দেয়ালে ধোনের ঘর্ষণ আমার গুদের চুলকানী মারতে যাহায্য করছে। আমি দ্রুতবেগে জোহাকে চুদতে লাগলাম।

আমার গুদের জ্বালা এখন মধ্যগগনে পৌঁছেগেছে। আজিজ বিছানায় উঠে পিছন থেকে জড়িয়ে ধরে দুধ দলাইমলাই করতে লাগলো। আমি মাথা উঁচু করতেই দুহাতে দুধ কচলানোর সাথেসাথে চুমা খেতে লাগলো। গুদের ভিতর দাউদাউ করে আগুন জ্বলছে। স্বামীর কবল থেকে নিজেকে মুক্ত করে জোহার উপর ঝাঁপিয়ে পড়লাম। porokia sex choti

প্রথমবার সে আমাকে ধোনের আঘাতে জর্জরিত করেছিলো। এবার গুদের ভিতর ধোনের দখল নিয়ে আমি দাঁতের কামড় আর নখের আঁচড়ে ক্ষতবিক্ষত করে জোহাকে ধর্ষণ করতে লাগলাম।

জোহাকে চুদতে চুদতে হাঁপিয়ে গেলাম। মাল ধরে রাখার ক্ষমতা ওর অসাধারণ। একবার তৃপ্তি হয়েগেলো আমার। দ্বিতীয়বার যখন চরম তৃপ্তির সময় উপস্থিত হলো তখন জোহার শরীরের সাথে শরীর মিশিয়ে দিলাম। ধোনের উপর গুদ ঠেঁসে ধরলাম। উত্তপ্ত মাল বিপুল বেগে গুদের ভিতর আঘাত করছে।

জোহার ধোন ফুলেফুলে উঠছে। আমার গুদের ভিতর কাঁপছে। গুদ আর ধোনের যুগলবন্দী আমি সমস্থ শরীরে ধারণ করলাম। সারাজীবন মনেরাখার মতো অসাধারণ যৌনতৃপ্তি হলো।

ঘাড় ঘুরিয়ে তাকালাম। স্বামীর আঙ্গুলের ফাঁক দিয়ে কিছু মাল গড়িয়ে আমার পিঠে পড়ছে, কিছু মাল লম্বা হয়ে আঙ্গুলের ফাঁকে ঝুলছে। আগেও স্বামীর হস্তমৈথুন দেখেছি তবে আজকের মতো এতো উত্তেজক মনে হয়নি কখনো। আমি ওর ধোন না চুষে থাকতে পারলাম না।

কামুকী বউএর চুদাচুদির রণচন্ডী রূপ দেখতে চেয়েছিলো আজিজ। ওর স্বপ্ন আমি পূরণ করলাম। আমার চুদাচুদির কলাকৌশল উপলব্ধি করে জোহাও রীতিমতো মুগ্ধ। দুজনের আদর, সোহাগ আর চোদনে সারারাত কেটেগেলো। স্বামীর হাত ধরে আমি চুদাচুদির নতুন জগতে পা রাখলাম। porokia sex choti

জোহার সাথে নিয়মিত চুদাচুদি করতে লাগলাম। সেক্স বঞ্চিত জোহা প্রথম ১২/১৪ দিন একটানা চুদলো আমাকে। আমিও তাকে শরীর উজাড় করে চুদতে দিতাম আর চুদতাম।

স্বামীর সামনেই এসব করতাম। সেও খুব আগ্রহ নিয়ে দেখতো আর চুদাচুদিতে অংশ নিতো। আজিজের সামনে চুদিয়ে এতোটা মজা পাবো সেটা ধারণা করিনি। cuckold choti golpo স্বামী ও তার বন্ধুর বাড়ার স্বাদ নিলাম

প্রথমে ভেবেছিলাম যে, কয়েকদিন চুদাচুদি করার পরে আর ভালো নাও লাগতে পারে। কিন্তু চুদিয়ে বুঝলাম জোহার ধোনের আলাদা তেজ আছে। স্বামীও আপত্তি করছে না তাই সম্পর্ক চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম।

স্বামী বাসায় না থাকলেও জোহা বাসায় আসে। শুধু শারীরিক না ওর সাথে আমার একধরণের অত্নীক সম্পর্কও তৈরী হয়েছে। আমাদের চুদাচুদিতে থাকে এক ধরণের সহমর্মিতা আর ভালোলাগা।

ধীরে ধরে জোহা তার অবসেশন থেকে বেরিয়ে আসছে। এটা আমার খুব ভালোলাগছে। বাসায় এলেই দুধে নাক ঘষে প্রচুর আদর করে। পায়ের আঙ্গুল চুষে। কখনো নখে নেলপালিশ লাগিয়ে দেয়। এখন সে ওটাই করছে।

বালিশে হেলান দিয়ে হাঁটু ভাঁজকরে বিছানায় বসে আছি। শাড়ী-পেটিকোট কোমরের কাছে জড়ো হয়েছে। সামনে উপুড় হয়ে শুয়ে জোহা আমার পায়ে অপটু হাতে নেলপালিশ দিয়ে আলপনা আঁকছে।

মাঝেমাঝে উন্মুক্ত গুদের দিকে ওর নজর যাচ্ছে। আমি ওর বউ পলিনের বিষয়ে টুকটাক প্রশ্ন করছি। সেও অকপটে সব বলছে। বউএর প্রতি ওর ভালোবাসা একটুও মরেনি। পলিনের জন্য আমার দুঃখই হয়।

মল্লিকা রুমে ঢুকলো। সে সবই জানে। আমাদের বাসায় আসার পর থেকেই সে খালা-খালুর আদর-সোহাগের পাগলামো দেখছে। এখন জোহা খালু যুক্ত হয়েছে।

বিবাহিত মেয়ে সুতরাং ওর শরীর আর মনেও নিশ্চয় প্রতিক্রিয়া হচ্ছে। আমরাও তাকে দেখার সুযোগ দিচ্ছি। এতে আমাদের ইচ্ছাপূরণের পথ প্রশস্ত হচ্ছে। porokia sex choti

আজকের রান্নাবান্না কি হবে শুনে সে পিছন ফিরলো। যাওয়ার আগে দরজা ভিড়িয়ে দিলো। দুজন এখন কি করবো এটা মল্লিকা জানে তাই না ডাকা পর্য্যন্ত আর ভিতরে আসবে না। বাহিরে কেউ কড়া নাড়লে আজিজ খালু ছাড়া কাউকেই সে বাড়িতে ঢুকতে দিবে না।

continued…………..

Leave a Comment