জামাই বউ সিরিজ চটি গল্প ৫ – series choti golpo

series choti golpo

(জাকিয়ার কথা)
সহজ-সরল সত্যকথন হলো আমি প্রচন্ড কামুকী মেয়ে। আমার এক দুলাভাই যেদিন জড়িয়ে ধরে চুমা খেয়েছিলো সেদিন কিছুটা আঁচ করেছিলাম। একটু রয়েসয়ে পায়জামার ফিতায় টান দিলে ক্লাস টেনে পড়া কচি শরীরটা দুলাভাই সেদিনই ভোগ করতে পারতো।

কিন্তু প্রথম দিনেই তাড়াহুড়া করতে গিয়েই দুলাভাই সব ভন্ডুল করে দিয়েছে। পরে উত্তেজনা আর কৌতুহলের বশে চাচাতো বোনের ক্লাশ সেভেনে পড়া ছেলের পেনিস চুষা শুরু করলাম।

ভালোই চলছিলো সেটা। কিন্তু আমার মুখের ভিতর মাল ত্যাগের পর থেকে সে লজ্জায় কাছে আসা বন্ধ করেদিলো। series choti golpo

তারপর দুই জঙ্ঘার মাঝে বালিশ চেপেধরে যৌনজ্বালার সাময়িক উপশম করতে করতে বিশ্ববিদ্যালয়ের ল্যাবে এসে আমার মাষ্টারকে পেলাম। হঠাৎ একদিন চুমাখেয়ে সে আমার যৌনজ্বালা চুড়ান্ত পর্যায়ে নিয়েগেলো।

আমি নিজেকে পুরাপুরি তারকাছে সমর্পণ করলাম। আমাদের বিয়ে হলো। আমার কারণে বাসর রাত স্মরণীয় হয়নি। প্রচন্ড খুশী আর মাথা ব্যাথার কারণে সেদিন আমি ওর কোলে মাথা রেখে শুয়ে পড়েছিলাম। পরদিন রাতে আমার যোনীফুলের ঘ্রাণ সে পেলো আমাদের বাড়িতে।

ওটা ছিলো স্মরণীয় এক ফুলশয্যার রাত। আমার দুই ভাবী গোলাপের অজস্র পাপড়ীতে বিছানা ভরিয়ে দিয়েছিলো। গোলাপ, গাঁদা আর রজনীগন্ধা ফুলে ঘরের চারদেয়াল ঢাকা পড়েছিলো। জামাই বউ সিরিজ চটি গল্প ৪ – sami stri sex golpo

দেখে মনে হচ্ছিলো একটা ফুলের বাগিচা। মাষ্টার ধীরে ধীরে শাড়ী, ব্লাউজ, ব্রা, পেটিকোট, পেন্টি খুলে আমার বস্ত্র হরণ করলো। যোনীরসে ভেজা পেন্টি নিয়ে গন্ধ শুঁকতে দেখে আমার শরীর শিরশির করে উঠলো। series choti golpo

যোনী থেকে ঝলক দিয়ে রস বেরিয়ে এলো। শরীর অবশ হয়ে আসছে। আমি ফুলেল বিছানায় শুয়ে পড়লাম। আজিজ ফুলের পাপড়ী দিয়ে আমার নগ্ন শরীর ঢেকে দিলো। তারপর ফু দিয়ে পাপড়ী উড়িয়ে আমার নগ্নতাকে আবার উন্মোচন করলো।

মাষ্টার উলঙ্গ হয়ে আমার পায়ের কাছে বসে আছে। এই প্রথম আমরা একে অপরকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখছি। ওর বিহ্বল দৃষ্টি আমার শরীর থেকে সরছে না। চোখের দৃষ্টি আমার খাড়া স্তন, নাভী, তলপেট আর যোনীর উপর ঘুরাফিরা করছে। একটা রক্তলাল গোলাপ পাপড়ী তখনো আমার যোনীর উপর লেগে আছে।

আমি এক পা তুলে আলতা মাখা পায়ের পাতা আলতো করে ওর গালে ছোঁয়ালাম।
‘এই মাষ্টার, কি দেখিস?’
‘তোকে দেখি। এত্তো সুন্দর দেখতে তুই!’ ওর গালে আমার পায়ের পাতা চেপে ধরে বললো।
‘আর কিছু দেখিস না?’

যোনীতে লেগে থাকা গোলাপ পাপড়ীতে আঙ্গুল ছুয়ে বললো,‘ চন্দ্রমুখী যোনী দেখছি। এটা গুদ নয় যেনো ইরানী গোলাপ। তোর দুধ, গুদ কামদেবীর এক অপূর্ব সৃষ্টি। আমার চোখ ঝলসে যাচ্ছে।’ series choti golpo

আজিজ এই প্রথম গুদ শব্দটা উচ্চারণ করলো। শুনতে খুব ভালোলাগছে। বললাম,‘ফুলশয্যার রাতে এই চন্দ্রমুখী গুদ তোর জন্য আমার সেরা উপহার। তুই আমার দুধে যেভাবে আদর করিস সেভাবে আমার পদ্মকলী গুদে চুমাখাবি, চুষবি, চাঁটবি, রস খাবি তারপর এখানে তোর সন্ত্রাসী ধোন ঢুকাবি।’ বলার পরে বুঝলাম ধোন, গুদ এসব শব্দ আমার শরীরে আলাদা একটা ঝংকার সৃষ্টি করছে।

‘তোর চাঁদমুখ গুদের জন্য আমার আজকের উপহার।’ আজিজ দুই প্যাকেট কন্ডম দেখালো।
আমি হাতে নিয়ে একপাশে ছুড়ে দিলাম। ‘আজ থেকে এসবের প্রয়োজন ফুরালো। এখন থেকে চামড়ায় চামড়ায় সরাসরি মিলন হবে।’ নিজের কথায় নিজেই হাসলাম।

আজিজ যোনিতে আঙ্গুল বুলাচ্ছে। ওর জন্যই আমি জায়গাটা যত্নকরে পরিষ্কার করেছি। দুআঙ্গুলে গুদ টিপেধরে মাস্টার বলছে,‘এক যোনিতে লন্ডভন্ড এক যোনিতে সুখ।’
‘আর?’
‘এক যোনিতে বেশ্যা নারী এক যোনিতে স্ত্রী।’
‘আর কী? আবার বল।’ আমি পায়ের আঙ্গুলে সদ্য রুপান্তরিত স্বামীর গালে খোঁচা দিলাম।
‘এক যোনিতে যত্ন-আদর স্বামীর মত মানুষ। আবার এক যোনিতেই নতজানু পুরুষ শক্তি বল।’
আজিজের কথা শুনে অমি খুব মজা পাচ্ছি। সে তখনো বলে চলেছে.. series choti golpo
‘তোর যোনিতেই আছে লিখা আমার সর্বনাশ।’
গুদের উপর ওর হাত চেপেধরে বললাম,‘এখানে কি চাই তোমার?’

আজিজ কাব্যি করে বললো-
‘তোমার যোনিতে ভালোবাসা করতে চাই রপ্তানি, আলোতে মেয়ে আধারে বউ ১ baba meye xxx golpo
তুমি যত চাইবে ততই লিঙ্গ দিয়ে ভরে দেবো।’
‘যদি সুখ দিতে নাহি পারো?’ আমি খিলখিল করে হাসছি।

আজিজ জানালো,‘সারারাত চুষে চুষে সুখ দিবো। প্রয়োজনে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে সুখ আমদানি করে তোর গুদে রপ্তানি করবো।’
বললাম,‘না বাবা ওভাবে আমার এসব চাইনা। তোমার মনে খালি ধান্দাবাজি।’ আমিও যেন এক ছলনাময়ী।
আজিজ নাছোড়বান্দার মতো বলে চলেছে-
‘লিঙ্গের ঠাপে ঠাপে ভালোবাসার চাপে
তোমার যোনিতে উঠবে কাঁপুনি,
লিঙ্গের ঠাপে ঠাপে তোমার যোনিতে
সৃষ্টি করবো ভালোবাসার উষ্ণ ভাপানি..। series choti golpo

আমি হাসছি। হাসি থেকে যৌনকাতর গন্ধ উথলে পড়ছে। ‘এসব উদ্ভট কবিতা তুমি কোথায় পাও বলোতো?’
‘কবিরা লেখে আর আমি আমার মতো এডিট করে পরিবেশন করি।’

মাষ্টার আমার পায়ের পাতায় চুমাখেলো। আলতামাখা আঙ্গুলে চুমাখেলো, চুষলো। চুমু খেতে খেতে ওর ঠোঁট আমার হাঁটু আর গোলাপী জঙ্ঘা বেয়ে নিচে নামতে লাগলো। মাংসল জঙ্ঘায় বার বার চুমাখেয়ে আজিজের মুখ আমার গোলাপী চন্দ্রমুখী যোনীতে স্থীর হলো। মাষ্টার আমার গুদ চাঁটতে শুরু করলো। জিভের ডগা গুদের পাপড়ী, ঠোঁট, মুখ সর্বত্র ঘুরে বেড়াচ্ছে। গুদের গভীরে ঝির ঝির বৃষ্টির মতো রস ক্ষরণ শুরু হয়েছে। সেখান থেকে স্রোতের মতো রস বাহির হচ্ছে নিজেও বুঝতে পাচ্ছি। এমন সুখ থেকে এতোদিন নিজেকে বঞ্চিত করেছিলাম ভেবে আফসোস হলো।

শরীরের শিরায় শিরায় প্রচন্ড ঝড় বইছে। গুদের উপর মাষ্টারের দাঁতের কামড়ে হাজারো সাপের দংশন অনুভব করছি। শরীর নিজের নিয়ন্ত্রণে নেই, যেন বিছানা ছেড়ে হাওয়ায় ভাষছে।

আমি মাষ্টারের ধোন চুষতে চুষতে বিছানার চাদর খামচে ধরলাম। কখন থেকে এভাবে একে অপরের ধোন-গুদ চুষাচুষি শুরু করেছি বলতে পারবোনা।

মাষ্টার গুদের ফুটায় মাঝে মাঝে খুব জোরে চুমুক দিচ্ছে। মনে হচ্ছে যোনীর ভিতরে জমা হওয়া সব রস নিমিষে ওর মুখের ভিতর চলে যাচ্ছে। তবুও গুদ চুষে, চেঁটে মাষ্টারের তৃষ্ণা মিটছেনা।

আমিও রাক্ষসীর মতো মাষ্টারের ধোন চুষছি। ধোন চুষতে চুষতে মনে হচ্ছে কামড়ে ছিড়েফেলি। মাষ্টার গুদ চাঁটছে আর আমার গুদ-পাছা আপন গতিতে উপর-নিচ উঠানামা করছে।

নিজের অজান্তেই মাষ্টারের মুখে বার বার গুদের ধাক্কা মারছি। আমরা যখন শান্ত হলাম ততোক্ষণে পরপর ২/৩ বার ক্ষিঁচুণী উঠে আমার চরমতৃপ্তি হয়েগেছে।

এটাই কি তাহলে চরমপুলক নাকি আরো কিছু পাওয়ার আছে? মাষ্টার আমার উপরে শুয়ে আছে। সে হাঁপাচ্ছে। মাষ্টারের ধোন মুখে নিয়ে আমিও হাঁপাচ্ছি। মুখের ভিতর একটুও মাল নেই। আমি সব মাল খেয়েনিয়েছি। মনে মনে ভাবছি এমন ফুলশয্যার রাত মনে হয়না আমার আগে কোনো মেয়ের জীবনে এসেছে। series choti golpo

ঘন্টাখানেক পরে মাষ্টারের সন্ত্রাসী ধোন গুদের ভিতর ধারণ করলাম। গুদের ভিতর ধোন প্রবেশের সময় ক্ষণিকের জন্য সুখের মতো ব্যাথার পরশ অনুভব করলাম। মাষ্টার আমাকে খুবই আদর করে চুদলো।

গুদের ভিতর ধোন চলাচলের সময় শরীরজুড়ে বীণার সুরের ঝংকার অনুভব করলাম। ধোনের ঘর্ষণে গুদের ভিতর যেন বিদ্যুৎ চমকালো। অদ্ভুৎ এক অনুভুতি এটা। ইশ্, মাষ্টারে সাথে কেনো যে আরো আগে চুদাচুদি করিনি! আরেকটু জোরেজোরে চুদার জন্য আব্দার করলাম। আমি আব্দার করছি আর মাষ্টার চুদার গতি বাড়াচ্ছে। series choti golpo

আমার শরীরের নিচে গোলাপ পাপড়ী পিষ্ট হচ্ছে। এভাবে চুদার গতি বাড়তে বাড়তে তা একপর্যায়ে চরমে উঠেগেলো। এখন একটু ব্যাথা অনুভব করছি কিন্তু আনন্দ পাচ্ছি তার শতগুণ। আমি চারহাত-পায়ে মাষ্টারকে সর্বশক্তিতে জড়িয়ে ধরলাম।

সব শেষে গুদের ভিতর বিষ্ফোরণ ঘটলো। মাষ্টারের সন্ত্রাসী ধোন আমার গুদের ভিতরটা যেন এফোঁড় ওফোঁড় করেদিলো। পরমূহুর্তে গুদের ভিতর উষ্ণ বীর্যের ঘণ বর্ষণ শুরু হলো। গুদের পেশী তির তির করে কাঁপছে। মাষ্টারের ধোন ফুলে ফুলে উঠছে। এ যেনো ধোন আর গুদের মিলনমেলার মধুময় সমাপ্তি। আমার সমস্থ শরীরে এক অদ্ভুৎ প্রশান্তি অনুভব করলাম। সব শেষে মাষ্টারের কানের কাছে ফিসফিস করে বলাম,‘যখন খুশী, যেভাবে খুশী, যেখানে খুশী তুমি আমাকে এভাবে চুদবা..আমি তোমাকে কখনো বাধা দিবোনা..আমি শুধু তোমার কাছ থেকে সবসময় এমন আনন্দ উপহার চাই।’ আমার জীবনের সেরা ডায়লগ এটা।

মাষ্টার সারারাত আমার শরীর নিয়ে পাগলামো করলো। কখনো চিৎ কখনো উপুড় করে সারা শরীর চাঁটলো। বিড়াল যেভাবে পায়ের আঙ্গুল চাঁটে ঠিক সেভাবে। নরম পাছায় বার বার জিভ বুলিয়ে লেহন করলো। গোলাপ পাপড়ী দিয়ে আমার নগ্ন শরীর ঢেকে দিলো। তারপর ফু দিয়ে সব পাপড়ী ঝড়িয়ে দিলো। আলোতে মেয়ে আধারে বউ ২ apon meye chuda baba

যোনীর উপর আটকে থাকা পাপড়ী চিভ দিয়ে সরিয়ে ওখানে চুমুখেলো। ল্যাবে কিছুদিন দুধ চুষার কারণে আমার দুধের বোঁটা এখন অনেকটাই দৃশ্যমান। মাষ্টার সেই অঙ্কুরিত বোঁটায় ধোনের মুন্ডি দিয়ে আদর করলো তারপর নিজের মদন জলে ভেজা স্তনের বোঁটা চুষলো। আমিও ওর ধোন চুষলাম।

মাষ্টার আমার স্তন, কখনো তলপেটে মাথা রেখে শুয়ে গল্প করলো। কখনো দুই স্তনের মাঝে, নগ্ন পিঠে নাক ঘষে আদর করলো। আমার শরীর নিয়ে ওর এই পাগলামো কিযে ভালোলাগছিলো তা বলে বুঝাতে পাবোনা। series choti golpo

শেষ রাতে আমরা আবার চুদাচুদিতে মেতে উঠলাম। এবার মাষ্টার আমাকে উপরে তুলেনিলো। আমি আনাড়ির মতো চুদতে গিয়ে তাল হারিয়ে ফেললাম। পাছা উপর-নিচ করতে গিয়ে মাষ্টারের ধোন দুষ্টু ছেলের মতো বার বার গুদ থেকে পিছলে বেরিয়ে গেলো। আমি দুষ্টু নুনুটার ঘাড় ধরে গুদের ভিতর ঢুকাই আর ওটা আবার বেরিয়েযায়। কোনো ভাবেই দুষ্টু নুনুটাকে বশে আনতে পারিনা। নাজেহাল অবস্থা আমার। আমার প্রাণান্তকর চেষ্টা দেখে মাষ্টার হাসে, আমিও হেসে কুটিকুটি হই। শেষে বুঝলাম চুদাচুদি করাও একটা আর্ট আর এই আর্ট রপ্ত করতে না পারলে কোনোই মজা পাওয়া যাবেনা। সেই থেকে আমরা এখনো এই আর্টের চর্চা করে চলেছি।

৭/৮ দিন হলো বিয়ে হয়েছে। স্বপ্নের মতো দিনগুলি পার করছি। প্রতিদিন ২/৩ বার কখনো চারবার চুদাচুদি করছি। ইতিমধ্যে দিনের বেলায় চুদাচুদির অভিজ্ঞতাও হয়েছে। আমার জ্ঞানের ভান্ডারে বাংলা, ইংরেজী, হিন্দী নতুন নতুন শ্লীল/অশ্লীল শব্দ যোগ হচ্ছে। এসবের আলাদা একটা ঝংকার আছে যা আমার যৌনকামনা বাড়িয়ে দেয়। রাতে নেংটা হয়ে একসাথে গোসল করা আর গোসল করতে করতে সঙ্গমের অভিজ্ঞতাও খুব উপভোগ করছি। সারারাত উলঙ্গ শরীরে জড়াজড়ি করে ঘুমাতেও খুব ভালোলাগছে। আমরা এখনো ওভাবেই ঘুমাই।

সঙ্গমক্লান্ত মাষ্টর যখন আমার দুধ চুষতে চুষতে ঘুমিয়ে যায় তখন আমি ওকে আদর করে আরো কাছে টেনে নেই। মুখ থেকে দুধের বোঁটা সরেগেলে মাষ্টারের ঠোঁট দুইটা ছোট বাচ্চাদের মতো নড়ে।

স্তনের বোঁটা ঠোঁটে চেপে ধরলে সে আবার চুকচুক করে চুষতে শুরু করে। গভীর ভালোবাসায় আমি স্বামীর মুখ স্তনের সাথে চেপে ধরি। ইদানিং মুখ থেকে দুধের বোঁটা সরাতে গেলে ঘুমের মধ্যেও সে ছাড়তে চায় না। এভাবে আমি প্রতিদিন ভালোবাসার নতুন নতুন বিষয়গুলি আবিষ্কার করছি।

এই ৭/৮ দিনে আমার যৌনকেশ তেমন বড় হয়নি। কিন্তু মাষ্টারের ঝোঁক চাপলো সে এটা পরিষ্কার করবে। সুতরাং আমিও রাজি। মাষ্টারের হাতে ‘পালমার্স হেয়ার রিমুভার’ ক্রিম এর টিউব ধরিয়ে দিয়ে নেংটো হয়ে বিছানায় শুয়ে পড়লাম। পাছার নিচে একটা টাওয়েল বিছিয়ে দিয়েছি।

গুদের পজিসন আরো উঁচু করার জন্য মাষ্টার ওটাকে তিনভাঁজ করে দিলো। এরপর ক্রিম লাগানোর পালা। খুব যত্নকরে গুদের চারপাশে ক্রিম লাগাচ্ছে। series choti golpo

আমার নজরে পড়লো মাষ্টারের ধোন খাড়া হয়ে উপর-নিচ লাফাচ্ছে। ওর ধোনের মাথায় একফোঁটা কামরস জমা হয়ে নিচের দিকে ঝুলছে। হাত বাড়িয়ে দিতেই ওটা আমার আঙ্গুলের মাথায় খসে পড়লো। আজিজকে দেখিয়ে আমি আঙ্গুল জিভে ঠেকালাম। তেতুলের চাঁটনী খাওয়ার মতো করে আঙ্গুল চুষলাম, চাঁটলাম।

এদিকে মাষ্টারের আঙ্গুলের স্পর্শে গুদের রস বেরিয়ে টাওয়েলে ঝরে পড়ছে। ক্রিম মাখানো শেষ করে সে জানতে চাইলো,‘এবার?’
বললাম,‘৪/৫ মিনিট অপেক্ষা কর।’ হাত বাড়িয়ে ওর ধোন চেপে ধরলাম।

ওটা এখন লোহার মতো শক্ত আর গরম হয়ে আছে। অথচ অন্যসময় ধোনটা কাদার মতো নরম হয়ে থাকে। নরম ধোন চুষতেও বেশ মজালাগে।

‘এবার কি করতে হবে?’ পাঁচ মিনিট পরে সে প্রশ্ন করলো।

‘এবার তোর মুখ আমার গুদে ঘষ, তাহলেই সব লোম উঠে আসবে।’ আজিজ সত্যি সত্যি সেটাই করতে গেলো। আমি জানি সে আমাকে খুশী করার জন্যই এসব করছে। তবুও মুখ ঝামটে বললা,‘হাঁদারাম।

তুই আসলেই খুব অসভ্য। একটুও ঘেন্না নাই তোর।’ একটা সেলুলয়েডের টুকরা হাতে ধরিয়ে দিয়ে রেজারের মতো করে আস্তে আস্তে টানতে বললাম। আজিজের যৌনউত্তেজনা টের পাচ্ছি। আমি নিজেও খুব উত্তেজিত। series choti golpo

খুব ধৈযর্ নিয়ে আমার অনুগত, প্রাণপ্রিয় ভাতার গুদের জঞ্জাল সাফাকরে দিলো। এরপর আমাকে বিছানা থেকে তুলে নিয়ে বাথরুমে চলেএলো। হ্যান্ড শাওয়ার চালিয়ে আমার গুদ ধুয়ে এন্টিসেপ্টিক লাগিয়ে দিলো।

আমরা বাথরুমেই যৌনসঙ্গমে মেতে উঠলাম। দেয়ালের সাথে চেপে ধরে পিছন থেকে এমন ভাবে গুদে ধোন চালালো, যেনো আমাকে দেয়ালের সাথে গেঁথে ফেলবে। কি বলবো আপনাদেরকে? ছামা চুদাচুদি – গার্লফ্রেন্ড কে মজা করে ছামা চুদা

সত্যিকার অর্থেই ওটা ছিলো খুবই উত্তেজক আর আনন্দময় সঙ্গম। আপনাদের কানে কানে একটা কথা বলি, তারপর থেকে মাষ্টার আমার গুদের বিউটিশিয়ান হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করছে।

একদিন মাষ্টার আমাকে কতগুলি ভয়ঙ্কর সুন্দর সুন্দর ছবি আর ভিডিও ক্লিপ দেখালো। এসবের কথা হলের মেয়েদেরকে আড়ালে আলাপ করতে শুনলেও চক্ষু মেলিয়া দেখা হয়নি কখনো।

বিদেশী ছেলে-মেয়ের চুদাচুদির ছবি। ভিডিওগুলি অসাধারণ আর খুবই উত্তেজক। আমার এতো ভালো লাগলো যে বার বার দেখলাম। একটা মেয়ে দুইটা ছেলের হোল চুষছে।

ছেলে দুইটার একজন মেয়েটার গুদ চাঁটছে আর অপরজন মেয়েটাকে দিয়ে হোল চুষাচ্ছে। মেয়েটা হাসতে হাসতে এসব করছে। আর চুদাচুদির সময় মেয়েটা বলছে- ‘ইউ বাষ্টার্ড ফাক মি হার্ডার..হার্ডার..মোর হার্ডার’। সবশেষে ওরা মেয়েটার মুখ আর দুধের উপর মাল ত্যাগ করলো।

এসব দেখে আমরাও চুদাচুদি শুরু করলাম। মাষ্টারের চোদন নিতে নিতে বললাম,‘ ‘ইউ বাষ্টার্ড ফাক মি হার্ডার..হার্ডার..মোর হার্ডার..চুদ হারামী চুদ, জোরে জোরে চুদ..হারামী আরো জোরে চুদ।

সব শেষে ভিডিওটার মতো মাষ্টার আমার সামনে দাঁড়ালো। আমার গুদের রসে ওর ধোন মাখামাখি। এই প্রথম আমি গুদের রসেমাখা ধোন চুষতে লাগলাম। series choti golpo

মাষ্টার আমার গাল, মুখ, দুধের উপর বীর্যপাত করলো আর আমি মুখ হা করে আজিজের দিকে তাকিয়ে থাকলাম। বীর্যপাতের পর আমি আবার ওর হোল চুষলাম। আমাদের যৌনতায় প্রতিনিয়ত নতুন কিছু যোগ হচ্ছে। আসলেই খুবই মজা পেলাম। (চলবে..)

Leave a Comment