আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

বড় আপু শাহানাকে যখন প্রথম চুদি তখন আমার ভাগ্নি সুমাইয়ার বয়স ছিল মাত্র ৩ বছর। আর আপুকে চোদার বছর খানেক পর আপু আরেকটি কন্যা সন্তানের জন্য দেয় আর সেটা ছিল আমার আর আপুর ইনসেস্ট মেয়ে।

তার নাম রাখা হয় টুম্পা। সুমাইয়ার বয়স যখন ৬ তখন আমি প্রথম তাকে দিয়ে আমার ধনটা চোষাই আপুর সামনে।

আমি যখন বিদেশে পাড়ি দেই তখন সুমাইয়ার বয়স ছিল ৯/১০ আর আমার মেয়ের বয়স ছিল ৫/৬ আসার আগ পর্যন্ত আমি দুজনকে দিয়েই প্রায় সময় আমার বাড়া চোষাতাম আর আমিও তাদের কচি গুদটা চুষতাম।

তখন টুম্পা তেমন কিছু বুঝতো না আর চোদাচুদি কাকে বলে জানতো না তবে সুমাইয়া কিছুটা জানতে পারে। আমি যখন আপুকে চুদতাম তখন তারা দু বোন দেখে থাকতো আর বলতো তাদেরকেও আপুর মতো কখন করবো।

আমি বলি তোদের গুদ ছোট ঢুকাতে গেলে অনেক ব্যাথা পাবি আর রক্ত বের হবে। রক্ত আর ব্যাথার কথা শুনে সুমাইয়া বলল তাহলে কখন ঢুকাবে?

vai bon choti ধার্মিক ইমামের খালাতো বোন চুদা পর্ব ১

আমি তাকে বলি তুই আরেকটু বড় হয়ে নে তারপর তোকেও তোর মায়ের মতো করে চুদবো। তখন আর ব্যাথা করবে না।

এরপর আমি 2014 এ বিদেশে চলে আসলাম।বাড়িতে যাই 2016 এ। আর তখন প্রথম বারের মতো আমি মা আর ছোট আপুকে চুদি। সেই সাথে দুই ভাবি, দুই ভাতিজি, আর বড় আপুকে নিয়মিতই চুদলাম।

তখন সুমাইয়ার বয়স ১১/১২ আর টুম্পার বয়স৭/৮ একটু বড়ও হয়েছে দুজন। সুমাইয়ার দুধগুলোও একটু ফুলে উঠেছে দেশি বড়ইর মতো।

আমি সুমাইয়া আর টুম্পাকে দিয়ে বাড়া চোষানো শুরু করি আবার আর তাদের গুদটাও তখন একটু বড় হয় আমি তাদের গুদ চুষি, দুধগুলো টিপি আর চুষি।

তখন তারা অনেক মজা পেত আর চোদার কথা বলতো। সুমাইয়া বলতো মামা তুমি তোমার ওটা কখন আমার এখানে ঢুকাবে?

আমি আপুকে জিজ্ঞেস করি এখন কি ওকে চোদা যাবে? আপু বলল এখনো ও ছোট তোর যা বড় ধন ও নিতে পারবে না। আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

আর এতো চিন্তা করছিস কেন চুদতে তো পারবি আরো ২ টা বছর যাক তুইও আরেকবার ঘুরে আয় তখন চুদিস।
আমি ২ মাস দেশে থেকে ভালো করে মা, বোন, ভাবি, ভাতিজিদের চুদে আবার বিদেশ চলে আসলাম।

তারপর প্ল্যান করতে লাগলাম কিভাবে বাবা আর ভাইকে আমাদের সাথে যোগ করা যায়। মায়ের সাথে আলাপ করলে মা বাবাকে ম্যানেজ করবে বলে জানায় আর ভাইকে মানানোর দায়িত্ব আমাকে দেয়।

আমি অধির আগ্রহে আবার দিন কাটাতে লাগলাম। দিন যেন কাটতেই চাচ্ছিল না তাই ২ বছরের অপেক্ষা না করে দেড় বছরের মাথায় আবার দেশে গেলাম 2017 এর মাঝামাঝিতে। গিয়ে প্ল্যান মতো বাবার সাথে মিলে মাকে চুদলাম তারপর বোন ও ভাবিদের।

তখন সুমাইয়ার বয়স ১৩+ দুধগুলোও বড় হয়েছে তার সে দেখতেও অনেক সুন্দর একদম আপুর মতো আর টুম্পা হয়েছে দেখতে আমার মতো।

গায়ের হালকা গরনে সুমাইয়াকে খুব সেক্সি লাগতো। দুধগুলোও কিছুটা বড় হয়েছে।যাই হোক বাড়িতে যাওয়ার পর বাবা মা ভাইয়ার জন্য মেয়ে দেখতে লাগলো সাথে আমার জন্য ও।

আমি যাওয়ার ১৫ দিনের মাথায় ভাইয়াকে বিয়ে করালো আর বিয়ের কিছুদিন পর আমি ভাইয়াকে আমাদের ব্যাপারটা জানাই আর মা যে তাকে দিয়ে চোদাতে চাই সেটা বললে সে রাজি হয় তবে

আমি তাকে তার বউকে আমরাও চুদবো বলে জানাই সে তাও মেনে নেয় আর তারপর এক রাতে ভাইয়াকে মাকে চোদার সুযোগ করে দিয়ে আমি ভাবিকে চুদলাম তারপর ভাবিকে নিয়ে আমি, বাবা আর ভাইয়া মিলে মা ও সেজ ভাবিকে এক সাথে চুদলাম।

বিয়ের আগে ও পরের নানান ব্যস্ততায় কেটে গেল আরো কয়েকদিন। অপেক্ষা করতে লাগলাম দুলাভাই কখন বাইরে যাই। একদিন সুযোগও এসে গেল।

আপু ফোন করে জানালো দুলাভাই ব্যবসার কাজে ঢাকা যাবে আর দুইদিন সেখানে থাকবে। আমিতো মহা খুশি। আপু আমাকে যেতে বলল।

আমি বড় আপুর বাড়িতে গেলাম আর যাওয়ার আগে জানিয়ে দিলাম যে আজ রাতে আমি সুমাইয়াকে চুদবো। সে রকম ব্যবস্থা করে রাখতে।

আপু যদিও আরো পরে করতে বলছিল কিন্তু আমি মানলাম না বললাম এখন তাকে চোদার উপযোগি সময়। তো আপু নিরুপায় হয়ে সব ঠিক ঠাক করলো। আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

Part 5 নাদুস নুদুস মেয়ে চোদার কাহিনী

আমি বিকেল বেলা করে তাদের বাড়িতে গেলাম। সুমাইয়া আর টুম্পা আমাকে দেখে দৌড়ে এসে জড়িয়ে ধরলো আমিও তাদের দুজনকে জড়িয়ে ধরে কপালে গালে আর সুযোগ বুঝে ঠোটে একটা কিস দিলাম।

তারপর তাদের নিয়ে ভিতরে ঢুকলাম। আপুর শশুর নাই শাশুড়ি ছিল উনি বয়স্ক মহিলা তবে খুব ভালো ছিলেন। আপুর কোন ননদ ছিল না শুধু একটা দেবর সে কলেজে পড়ে আর হোস্টেলে থাকে।

আর যখন বাড়িতে আসে সুযোগ পেলেই আপুকে চোদে। আপুও তাকে দিয়ে চোদাতো। আমি যখন যাই সে তখন বাড়িতে ছিল না।

যাই হোক রাতে খাওয়া দাওয়ার পর আপুর শাশুড়ি বলল তোমরা ভাই বোন মিলে গল্প কর আমি ঘুমাতে গেলাম বলে সুমাইয়া আর টুম্পাকে বলল তোরা কি আমার সাথে ঘুমাবি?

তখন সুমাইয়া বলল- না আমিও গল্প করবো বলে সে থেকে গেল। টুম্পা কিছু বুঝলো না সে দাদির সাথে চলে গেল। আমরা সবাই আপুর রুমে বসে টিভি দেখছিলাম তখন আমি আপুকে বলি তুই কি সুমাইয়াকে বলছিস আজ তাকে আমি কি করবো?

আপু: হুমমমম, সে জন্যইতো দেখছিস না সে অনেক খুশি? bangla choti story

আমি: তাহলে তো ভালোই হলো বলে সুমাইয়ার দিকে তাকিয়ে বললাম কি রে তুই রেডি তো আজ?

সুমাইয়া: বড় একটা দীর্ঘশ্বাস নিয়ে মাথা নেড়ে হ্যা সুচক জবাব দিল।

আমি: তাহলে আর দেরি করে লাভ কি?

আপুকে বললাম প্রথমে কাকে দিয়ে শুরু করবো?

আপু: আগে আমাকে চোদ সে দেখুক আর উত্তেজনা আসুক তার শরীরে তারপর তাকে চুদিস।

আমি: ঠিক আছে বলে সুমাইয়াকে বললাম তুই তোর সব কাপড় খুলে নে আর আমরা কিভাবে করি সেটা দেখ আর মাঝে মাঝে তোর গুদে হাত দিয়ে নাড়া দেখবি ভালো লাগবে আর উত্তেজনা আসবে।

আমার কথা শুনে সুমাইয়ার তার স্কার্ট আর টপটা খুলে ফেলল আমি তার দুধগুলো দেখলাম। হুমমম কিছুটা বড় হয়েছে বললাম কি রে এগুলো এত বড় হল কিভাবে?

তখন আপু জবাব দিল বলল ওর চাচা করেছে। আমি অবাক হয়ে বললাম তার মানে ওর চাচাও ওকে চুদতে চায় নাকি? সুমাইয়া বলল চাচা আমার সাথে তোমার মতো সব করে কিন্তু করতে চায়নি কখনো।

আমি তাহলেতো ভালোই হলো আমি যাওয়ার পর তোর চাচা তোকে চুদবে। এ সব কথার ফাকে আমি আপুর শরীর থেকে তার ম্যাক্সিটা খুলে দিলাম আপু ভিতরে একটা কালো রংয়ের ব্রা পড়া। সেটাও খুলে দিলাম।

তারপর টিপা আর চোষা শুরু করলাম। ১৫/২০ মিনিটর মতো টিপে আর চুষে আপুর দুধগুলো লাল করে দিলাম। তারপর আমি আপুর পেটিকোট টা খুলে দিলাম এবং আপুর গুদ চুষতে শুরু করলাম।

সুমাইয়া সব দেখছিল আর আর গুদের চেড়ায় আঙ্গুল দিয়ে ঘষাঘষি করছিল। আমি তাকে ইশারা দিয়ে কাছে ডাকলাম তারপর বললাম নে এবার তোর মায়ের গুদটা চোষ দেখি।

বলার সাথে সাথেই সে তার আম্মুর গুদে মুখ ডুবিয়ে দিয়ে চুষতে শুরু করলো। আমি আপুকে বললাম- তোমার মেয়েতো একদম পাক্কা খানকি হয়ে গেল মনে হয় যেভাবে মায়ের গুদ চুষছে ভবিষ্যতে কতজনকে পাগল করবে আর কতগুলো যে বাড়ার চোদন খাবে কে যানে? আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

আপু: একদম সে আমার মতো হবে মনে হচ্ছে।

আমি: হবে কি বলছো হয়ে গেছে দেখছো না কিভাবে তোমার গুদ চুষছে?

আপু: হুমমম মেয়ে টা কার দেখতে হবে না।

আমি: হুমমম খানকি ঘরে খানকিই তো হবে তাই না?

আপু: তার মানে আমি খানকি তাই না?

আমি: খানকি না তো কি নিজের আপন ছোট ভাইয়ের চোদা খেয়ে পেট বাধিয়েছ মেয়েকে চোদানো শিখাচ্ছো আবার দেবরের কাছ থেকেও চোদা খাচ্ছো।

আপু: হুমমম খাচ্চি আরো খাবো তোর কি সমস্যা আছে?

new choti খানদানি গুদে লম্পট লোকটা জোর করে চুদলো

আমি: নাহ, আমার কি সমস্যা তুমি যদি দুনিয়ার সব পুরুষকে দিয়ে চোদাতে চাও চোদাও আমি মানা করবো কেন।

আমরা যখন কথা বলছিলাম তখন সুমাইয়া তার মায়ের গুদ ইচ্ছেমতো চুষছিল। ১৫ মিনিট চোষানোর পর আমি সুমাইয়াকে বললাম নে এবার আমার বাড়াটা চুষে দে ভালো করে বলে তার মুখের ভিতর আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম আর সে তার কচি মুখ দিয়ে যতটুকু পারছে আমার বাড়াটা মুখের ভিতর ঢুকিয়ে চুষতে শুরু করলো।

আমি হালকা হালকা ঠাপ মারছিলাম তার মুখের ভিতর। কিছুক্ষন চোষানোর পর তাকে বললাম তুই তোর মায়ের দুধগুলো এক এক টিপ আর চোষ সেই সাথে তোর গুদের চেড়ায় আঙ্গুল দিয়ে ঘষাঘষি কর এতে করে তোর গুদটা থেকে রস বের হবে তখন ঢুকাতে একটু সহজ হবে।

সে আপুর দুধে মুখ দিল আর আমি আপুর গুদে বাড়াটা সেট করে একটা রাম ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলাম এবং চোদা শুরু করলাম।

এভাবে প্রায় ২৫ মিনিট এক টানা চোদার পর আমি পজিশন পাল্টাই আপুকে আমার উপর তুলে তলঠাপ দিয়ে চোদা শুরু করি আর দু হাত দিয়ে আপুর বড় বড় ডাসা ডাসা দুধগুলো টিপতে থাকি।

আর সুমাইয়া আমাকে কিস করতে থাকে। আমি জোড়ে জোড়ে আপুকে চুদছি আর আপুর দুধগুলো লাফাচ্ছে। দেখতে অনেক সুন্দর লাগছিল।

এভাবে আপুকে আরো প্রায় ২৫ মিনিট চুদলাম তারপর আপুকে চিৎ করে দিয়ে আবারও আপুর গুদে বাড়াটা ঢুকিয়ে গদাম গদাম ঠাপানো শুরু করি আর যখন বুঝতে পারি আমার মাল আউট হবে তখন আরো কয়েকটা জোড়ে জোড়ে ঠাপ দিয়ে আপুর গুদের ভিতর বীর্যপাত করে গায়ের উপর নেতিয়ে পরলাম।

এভাবে ১৫/২০ থাকার পর আমরা উঠে বাথরুমে গিয়ে কিছুটা ফ্রেশ হলাম তারপর আবার কিছুক্ষন গল্প করলাম। সুমাইয়াকে জিজ্ঞেস করলাম কি রে এবার নিতে পারবি তো?

সুমাইয়া: আমার খুব ভয় করছে।

আমি: প্রথম প্রথম একটু ভয় করবেই তবে একবার ঢুকে গেলে সব ঠিক হয়ে যাবে আর তখন আর বের করতেই চাইবি না। আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

সুমাইয়া: হুমমমম দেখা যাক আগে তো একবার ঢুকাও তারপর দেখবো বের করতে মন চায় কি না?
আমি: বাব্বাহ চোদা খাওয়ার এত শখ তোর?

সুমাইয়া: বারে তোমরা চোদাচুদি করবে আর আমার বুঝি শখ হবে না? কত বছর ধরে তোমাদের চোদাচুদি দেখছি আমার বুঝি চোদাতে মন চায় না?

আমি: আদুরে গলায় ওর গালে হাত দিয়ে ও লে আমার সোনা লে এই বয়সেই চোদা নেয়ার জন্য এত পাগল?

সুমাইয়া: আমি এখন বড় হয়েছি আগের ছো্ট্টটি নেই আমি সব বুঝি এখন।

আমি আপুকে বললাম তোমার মেয়ে অনেক পেকে গেছে দেখছি?

আপু: পাকবে না তুই যাওয়ার পর সব সময় আমাকে বলতো তার গুদ চুষে দিতে তার দুধ চুষতে, সে গুলো না করলে কান্নাকাটি শুরু করে দেয়।

আমি: ওয়াওওওও তোমার পেয়ে সত্যিকারে একটা মাগি হয়ে গেছে।

সুমাইয়া:; মামা তুমি আমাকে মাগি বললে কেন?

আমি: মাগি কে মাগি বলবো না তো কি মা বলবো নাকি?

সুমাইয়া: মাগি হলে আমার মা হবে আমি এখনো হইনি।

আপু: হুমমমম আমি মাগি তুই ভালো তাই না।

আমি তাদের দুজনকে থামিয়ে দিয়ে বললাম হয়েছে আমার চোখে তোমরা দুজনই মাগি আর টুম্পাকেও একদিন আমি মাগি বানাবো তারপর তোমাদের তিন মা মেয়েকে এক সাথে চুদবো সাথে থাকবে ওদের মামা।

এই বলে আমি সুমাইয়াকে কাছে টেনে আদর করা শুরু করি। সুমাইয়াও আমাকে কিস করতে থাকলো আর হাত দিয়ে আমার বাড়াটা খিচতে লাগলো।

আমি তার কচি দুধগুলো মুখের ভিতর নিয়ে জোড়ে জোড়ে চুষছিলাম আর টিপছিলাম। তার সাদা দুধ লাল হয়ে গেল। আমি কিছুক্ষন চোষার পর তাকে বললাম নে শুয়ে পড় সে শুয়ে পড়ল। আমি তার কচি গুদটা চুষতে শুরু করলাম। উফফফফ কি একটা অদ্ভুদ গন্ধ তার গুদে আমাকে পাগল করে দিচ্ছিল।

আমি: কি রে কেমন লাগছে?

সুমাইয়া: অনেক আরাম লাগছে মামা। আজ অন্য রকম ভালো লাগছে আমার।

আমি: যখন ঢুকাবো তখন আরো আরাম লাগবে।

এই বলে আমি চোষার পরিমানটা বাড়িয়ে দিলাম আর একটা আঙ্গুল খুব কষ্ট করে পুরোটা তার গুদে ঢুকিয়ে দিলাম। সে ওমাগোওওওওও বলে ককিয়ে উঠলো।

আমি: কি রে ব্যাথা পেলি নাকি?

সুমাইয়া: হুমমমমম মনে হচ্ছে ছিড়ে যাচ্ছে ওটা।

আমি: এ তো শুধুমাত্র একটা আঙ্গুল ঢুকালাম তাতেই তোর এ অবস্থা আমার অত বড় বাড়াটা ঢুকালে সহ্য করতে পারবি? আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

সুমাইয়া: যতই কষ্ট হোক আজ আমি তোমার চোদা খাবোই।

আমি: তাহলে একটু কষ্ট সহ্য করে চুপচাপ পড়ে থাক।

two pussy one penis ২ বেশ্যার চম চম গুদে রসালো চোদা

আমি আবারও আমার কাজে মনোযোগ দিলাম। একটা আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা দিচ্ছি আর মুখ দিয়ে তার প্রস্রাবের জায়গাটা চাটছি সেই সাথে তার ক্লিট টা নাড়ছি যদিও ক্লিট টা তেমন বোঝা যাচ্ছিল না।

কিছুক্ষনের মধ্যেই তার গুদ বেয়ে কামরস বেড়িয়ে এল আমি বুঝলাম এখনই মোক্ষম সময় তাই আরো কিছুক্ষন চুষে তাকে দিয়ে ভালো করে বাড়াটা চুষিয়ে নিলাম তারপর

তাকে বললাম এবার আমি ঢুকাবো প্রথমে একটু ব্যাথা করবে কিন্তু দেখিস আবার চিৎকার দিয়ে উঠিস না বলে আমি আবার কিছুক্ষন তার গুদটা চুষে ভিজিয়ে দিলাম। তারপর আপুকে বললাম আমি ঢুকাচ্ছি তুমি ওকে সামলাও।

আমি এবার সুমাইয়ার গুদের উপর আমার বাড়াটা রগড়াতে শুরু করলাম। কিছুক্ষন রগড়ানোর পর আস্তে করে একটা চাপ দিতেই বাড়াটা পিছলে সরে গেল। আমি আবারও কিছুক্ষন ঘষাঘষি করলাম তারপর আবারও চাপ দিলাম এবারও ঢুকলো না। আপুকে বললাম ঢুকছে না তো কি করবো?

আপু: একটু জোড়ে চাপ দে, গুদের মুখ এখনো খুলে নি তাই।

আমি আপুর কথামতো গুদে কিছুটা থুথু দিলাম তারপর আমার বাড়ায় থুথু মাখিয়ে মুন্ডিটা গুদের চেড়ায় ঠেকিয়ে একটা দীর্ঘশ্বাস নিয়ে জোড়েই ঠাপ মারলাম।

সুমাইয়ার কচি গুদ ভেদ করে মুন্ডিটা ঢুকে গেল আর সে মাগোওওওও বলে চিৎকার দিয়ে উঠলো। আপু তার মুখ চেপে ধরল।

আমি কিছুক্ষন মুন্ডিটা ঢুকিয়ে চুম করে তার উপর পরে রইলাম আর একটা দুধ মুখে নিয়ে চোষা আর অন্যটা টিপা শুরু করলাম যাতে তার ধ্যান অন্যদিকে চলে যায়। কিছুক্ষন পর আমি আস্তে আস্তে গুতো মারতে শুরু করি তখন সে বলল- ঢুকে গেছে?

আমি: হুমমম শুধু মুন্ডিটা ঢুকছে।

সুমাইয়া: অনেক ব্যাথা করছে মনে হচ্ছে কেউ মরিচ লাগিয়ে দিয়েছে।

আমি: আরো একটু ব্যাথা করবে এখন বলে আচমকা আরেকটা জোড়ে ঠাপ মারি। আরো কিছুটা ঢুকে গেল আর কিসে যেন বাধা পেল। সুমাইয়া আবারও চেচিয়ে উঠলো ব্যাথায়।

আমি এবার যতটুকু ঢুকছে ততটুকু দিয়ে ঠাপাতে থাকি কিছুক্ষন এভাবে ৫/৭ মিনিট ঠাপানোর পর যখন সে একটু শান্ত হল তখন বাড়াটা গুদের মুখ পর্যন্ত এনে সজোড়ে একটা ঠাপ মারতেই তার কচি গুদের পর্দা ছিড়ে আমার ধনের অর্ধেকটা ঢুকে গেল।

আর সুমাইয়া ও মা গো ওওওও বলে চেচিয়ে উঠলো। আমাকে ধাক্কা দিয়ে সরাতে চেষ্টা করলো। আমি তাকে স্বান্তনা দিয়ে তাকে চেপে ধরে বাড়াটা তার গুদে চেপে ধরলাম।

আমি: কি রে এখন ব্যাথা করছে?

সুমাইয়া: শুধু কি ব্যাথা মনে হয় মরে যাবো। আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

আমি: তোর ই তো শখ হয়েছে আমার বাড়া গুদে নেয়ার এখন এমন চেচাচ্ছিস কেন?

সুমাইয়া: আমি কি বুঝতে পেরেছি যে ঢুকানোর সময় এত ব্যাথা করে।

আমি: এখন তো ঢুকে গেছে এখন কি বের করে নেবো?

সুমাইয়া: না ওভাবেই থাকো বের করলে হয়তো আরো বেশি ব্যাথা করবে।

আমি: কেমন লাগছে গুদের ভিতর?

সুমাইয়া: মনে হচ্ছে গরম একটা রড ঢুকে আছে সাথে কেমন ভিজা ভিজাও লাগছে।

আমি: মেয়েদের গুদে প্রথম বাড়া ঢুকলে একটু রক্ত বের হয় তাই তোর গুদের ভিতর ভেজা ভেজা লাগছে।

সুমাইয়া: তার মানে তুমি আমার ওটা ফাটিয়ে দিয়েছো?

আমি: হুমমমম তোর এটা ছিড়ে গেছে এখন ধন ঢুকাবি কেমন করে?

সুমাইয়া: তোমারটা তো ঢুকানোই আছে, আচ্ছা এখন এবার আস্তে আস্তে চোদ।

আমি: ব্যাথা কি কমেছে?

সুমাইয়া: কিছুটা কমেছে মনে হয়।

আপু: আস্তে আস্তে চুদিস প্রথমেই আবার জোড়ে জোড়ে গাদন দিস না তাহলে সে সইতে পারবে না।

আমি: তুমি চিন্তা করো না তোমার মেয়ের যেন কষ্ট না হয় সেভাবেই ওকে চুদবো।

এই কথা বলে আমি আস্তে আস্তে ঠাপাতে শুরু করি। সেও নিচ থেকে তলঠাপ দিচ্ছে। বললাম কি রে তোর ভালো লাগছে তো এখন? মাথা নেড়ে হ্যা সুচক জবাব দিল।

আমি ঠাপের গতি কিছুটা বাড়াতেই সে আহহহহ আহহহহ উহহহহহ উহহহহহ করা শুরু করল। আমার বাড়াটা ওর গুদের তুলনায় কিছুটা বড় ছিল বিধায় পুরোটা ঢুকাতে পারছিলাম না। যতই ঢুকাতে চেষ্টা করি ঢুকে না।

কিছুক্ষন ঠাপানোর পর সুমাইয়া বলল এবার জোড়ে জোড়ে ঠাপাও। আমিও তার কথামতো কিছুটা গতি বাড়িয়ে চোদা শুরু করি।

১৫ মিনিট চোদার আমি তার গুদ থেকে বাড়াটা বের করলাম আর তখনই তার গুদ বেড়ে কিছুটা রক্ত বেড়িয়ে এল। আর সেগুলো দেখে সে বলল এগুলো কখন বের হল?

আমি বললাম যখন দ্বিতিয়বার তোকে জড়িয়ে ধরে চাপ দিলাম তখন তোর গুদের পর্দা ছিড়ে যায় আর রক্ত বের হয়। সে বলল কোন সমস্যা হবে না তো?

আপু বলল না রে মা কোন সমস্যা নাই একটু পর ব্যাথা আর রক্ত পড়া বন্ধ হয়ে যাবে বলে একটা কাপড়ি কিছুটা পানি নিয়ে সুমাইয়ার গুদটা পরিস্কার করে দিল।

আমি তখন তাকে কোলে তুলে নিলাম তারপর তার গুদে বাড়া ঢুকিয়ে কিছুক্ষন দাড়িয়ে দাড়িয়ে চুদলাম। তারপর তাকে খাটের সাথে চেপে ধরে অনেকক্ষন ঠাপালাম।

সে সুখে আহহহহ উহহহহ মামা আরো জোড়ে দাও আহহহহ উমমমমম কি ভালো লাগছে মামা জোড়ে জোড়ে চোদ আমার অনেক আরাম হচ্ছে।

এখন থেকে সব সময় আমাকে উহহহহহ উহহহহহ চুদবে কেমন আহহহহহ আহহহহহ বলে খিচতি করছে।

আমি বললাম তোর গুদে যখন একবার বাড়া গেছে তখন তুই নিশ্চিন্তে থাক আমি যতদিন থাকবো ততদিন তোকে আমাদের বাসায় নিয়ে রাখবো আর প্রতিদিন তোকে চুদবো। আমারও তোকে চুদতে খুব ভালো লাগছে এ রকম কচি গুদ চুদতে আমারও ভালো লাগে। আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

সুমাইয়া: তাহলে মাকে আর চুদবে না?

আমি: দুষ্টুমি করে তোর মা বুড়ি হয়ে গেছে চুদে মজা পাই না।

আপু: কি আমি বুড়ি হয়ে গেছি, এখনো আমার ৪০ ও পেরোয় নি।

আমি: এমন কচি গুদ থাকতে তোমাকে চুদবে কোন শালায়?

আপু: তুই শালা জীবনে প্রথম আমাকে চুদেছিস তারপর একে একে বাকিদের চোদার সুযোগ করে দিয়েছি তাই আমি যতদিন বাচবো তোকে আমায় চুদতে হবেই।

আমি: তা ঠিক বলেছো তোমাকে যদি চুদতে না পারতাম তাহলে আজ আমার আর অন্য কাউকে চোদা হতো না তোমার জন্য আজ আমি মা, বোন, ভাবি, ভাতিজি, মামি, মামাতো বোন আর এখন ভাগ্নিকে চুদছি তাই তোমার সাথে একটু দুষ্টুমি করলাম আর কি। কাউকে চুদি আর না চুদি তোমাকে সব সময় চুদবো আমি তুমি নিশ্চিন্তে থাকো।

কথা বলার সাথে সাথে আমি সুমাইয়াকে চুদে চলছি। তারপর ওকে খাটের উপর হাত পায়ে ভর করিয়ে ডগি পজিশনে করিয়ে আবারও তার গুদে বাড়াটা ঢুকালাম।

যতবারই গুদে বাড়াটা ঢুকাই একটু কষ্ট করতেই হচ্ছিল আমাকে। কারন তার গুদটা অনেক টাইট। তাই একটু জোড় দিয়েই ঢুকাতে হয়।

যাই হোক আরো ৩০ মিনিটের মতো চুদলাম তারপর বললাম নে এবার আমার মাল খাওয়াবো তোর গুদকে বলে চিরিক চিরিক করে তার কচি গুদ ভরিয়ে দিলাম আমার আঠালো বীর্য্য দিয়ে।

সুমাইয়া বলল মামা আমার খুব ভালো লাগছে কি যেন একটা আমার গুদের ভিতর যাচ্ছে গরম গরম। আমি বললাম ওগুলো আমার ধনের রস বলে গুদ থেকে বাড়াটা বের করতেই আমার মালগুলে গুদ বেয়ে বের হতে লাগলো।

সে রাতে আমি আপু আর সুমাইয়াকে আরো দুবার চুদলাম। পরদিন দুপুরে খাওয়ার পর আরো একবার মা মেয়েকে চুদলাম তখন আমার মেয়ে টুম্পাও ছিল সে সব দেখল।

বলল আমাকে চুদবে না? আমি বললাম পরের বার এলে তোকে চুদবো কেমন। ততদিনে তোকে তোর মা আর বোন শিখিয়ে পড়িয়ে দিবে কিভাবে কি করতে হয়। বিকেলে আমি আবার আমাদের বাসায় চলে আসি আর রাতভর মা আর সেজ ভাবিকে চুদি।

এভাবে আমার ছুটিও শেষ হয়ে গেল। অবশ্য ততদিনে সুমাইয়াকে অনেকবার চুদছি আমি আসার ১৫ দিন আগে আপুদেরকে আমাদের বাসায় নিয়ে আসি আর তারা আমি আসা পর্যন্ত বাড়িতেই ছিল।

vabi debor porasuna choti ভাবির প্রেমে দেবর পাগল

আর ততদিন আমি বাবা আর ভাইয়া মিলে সুমাইয়াকে অনেকবার চুদছি সাথে আপু, মা ও সেজ ভাবি ও আমার বউও ছিল।

পারিবারিক চোদাচুদিটা আমাদের পরিবারের একটা নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়াল। চোদাচুদি না করে কেউ থাকতে পারে না।

বিশেষ করে মা, বড় আপু আর আমার বউ। দিন দিন তারা যেন আরো ক্ষুদার্থ হয়ে উঠছে।

যখন থেকে বাবা আর ভাইয়াকে আমাদের দলে নিয়ে আসলাম তখন থেকে মা বোন আমার বউ আর ভাবিরা যেন আরো কামুকি হয়ে উঠলো।

সারাক্ষন চোদার জন্য ব্যাকুল হয়ে থাকে। তবে এর মধ্যে আমার বউ মা আর সেজ ভাবি চোদা খেত বেশি কারন তারা বাড়িতেই থাকতো।

আমি যখন চলে আসি তখন বাবা আর ভাইয়া মিলে সবাইকে ভালোই চুদছিল। কিন্তু এক সময় বড় ভাইয়া যেন কেমন করে আমাদের ব্যাপারটা বুঝে গেল। আমাদের পরিবারে নতুন এক সদস্যের আগমন ঘটল। আমাদের বাড়ির সব গুলো মাগীর গুদ আমি ফাটিয়েছি

Leave a Comment