বাংলা চটি গল্প – আপন ভাই বোনের রসালো সেক্স

বাংলা চটি গল্প – আপন ভাই বোনের রসালো সেক্স

বাংলা চটি গল্প. হ্যালো বন্ধুরা আমি দীপ। তোমাদের সামনে একটা নতুন কাহিনী নিয়ে হাজির হলাম। এই কাহিনীতে আপনারা জানবেন কিভাবে আমি আমার দিদির অসহায়তার সুযোগ নিয়ে তাকে ভোগ করেছি।

আমার পরিবারে চার জন আমি, দিদি, বাবা, মা। আমার বাবা হাইস্কুলের মাস্টার। আমার দিদির নাম মেঘা। আমি প্রথম থেকেই মেলার প্রতি দুর্বল।

দিদি যখন কলেজে পড়ে তখন আমি অনেকবার তাকে আমি ভালোবাসি বলতে চেয়েছিলাম। কিন্তু ভয়ে বলতে পারি না। তারপর দিদির যখন ২৪ বছর তখন তার ভার্সিটি একটি অনাথ ছেলের সঙ্গে পালিয়ে যায়।

আমাদের গ্রামের মধ্যে একটা সম্মান ছিল সবাই বাবাকে শ্রদ্ধা করত। আমার দিদি পালিয়ে বিয়ে করাই সবাই আমাদের পরিবারকে ঘৃণা করতে লাগল। বাবা তাই দিদিকে তেজ্যপুত্র করল।

বাংলা চটি গল্প

তারপর দু-তিন বছর হয়ে গেল দিদির কোনো খবর নাই। এরমধ্যে আমি চাকরি করে কলকাতায় থাকতে লাগলাম।

তারপর একদিন বিকাল বেলাই দিদি আমার বাড়িতে এল। দিদিকে দেখে আমি অবাক। দিদির কোলে একটা বাচ্চা। দিদির শরীরটা আগের থেকে একটু মোটা হয়ে গেছে সে দেখতে আরও সেক্সি হয়ে গেছে।

দিদি পরনে ছিল একটা পাতলা শাড়ি আর মেচিং করা ব্লাউজ আর ঠোঁটে হালকা লিপস্টিক।দিদি দুধগুলা অনেক সুন্দর দেখাছে মনে হচ্ছে বিছনায় ফেলে আচ্ছা করে চুদে দি।

দিদির মাসিক চলছে তাই গুদ না চুদে পোদ চুদলাম

দিদি কাদতে কাদতে বলল তোর জামাই বাবুর এক্সিডেন্ট হয়েছে অপারেশন করাতে হবে, আমি তোর জামাই বাবুর সব বন্ধু, অফিসে বলে দেখেছি কেউ এতগুলো টাকা দিতে চাইছে না। বাংলা চটি গল্প

আমি বললাম কত টাকা দরকার দিদি বলল ১.৫ লাখ। আমি বললাম আমি দিব। দিদি আমাকে বলল তোর জামাই বাবু ভালো হয়ে গেলে টাকা ফেরত দিয়ে দিব। আপন ভাই বোনের রসালো সেক্স

আমি বললাম আমার টাকা লাগবে না আমার তোকে চাই। দিদি বলল এ কি সব বলছিস আমি তোর দিদি।আমি অন্য কারো বউ আমি এসব করতে পারব না। আমি বললাম ঠিক আছে তাহলে আমি টাকাও দিব না।

দেখি এখানে তোকে কে টাকা দেয়। দিদি কাদতে লাগল বলল তুই যা চাস আমি সব করতে রাজি আজকে র মধ্যে টাকা না জমা করলে অপারেশন হবে না তুই টাকা দে।

আমি গাড়ি বার করে দিদির সঙ্গে গিয়ে হাসপাতালে গিয়ে টাকা জমা করে জামাইর সাথে দেখা করে ডাক্তার এর সাথে কথা বললে জানলাম অপারেশন এর পর ১৫ দিন পর জামাইবাবু কে ডিসচার্জ করবে। বাংলা চটি গল্প

আমি তারপর দিদি কে নিয়ে তার বাসায় গিয়ে বললাম তোর যা কিছু আছে গুছিয়ে নে তুই এখন থেকে আমার ওইখানে থাকবি যতদিন জামাইবাবু ডিসচার্জ না হয়।

তার পর আমি বাজারে গিয়ে খাবার ও গর্ভনিরোধক ঔষধ নিয়ে নিলাম। তারপর আমরা বাড়িতে পোছালাম। তারপর আমরা খাবার খেয়ে নিলাম। তারপর দিদিকে গর্ভনিরোধক ঔষধ খেতে বললাম।

খাওয়ার পর দিদি তার ছেলেকে ঘুম পাড়িয়ে পাশের ঘরে শুআল।আমি দীদিকে ডেকে নিয়ে এলাম আমর সঙ্গে শুতে । দিদি আমার দিকে পেছন করে শুল।

দিদিকে পিছন থেকে জাপটে ধরলাম, আদর করতে শুরু করলাম। জাপটে ধরে পেটের ওপর, কোমর টিপতে লাগলাম, ঘাড়ে গলায় কাঁধে চকাম চকাম শব্দ করে চুমু দিতে লাগলাম, মুখ ঘষতে লাগলাম ।পায়ে পা ঘসতে লাগলাম, ওর শাড়ি আর আমার পাজামা হাঁটু অব্দি উঠে গেলো। বাংলা চটি গল্প

মেধা কোন বাঁধা দিচ্ছে না। দিদিকে এতো সহজে, এতো কাছে পাবো আমি ভাবিনি আগে।এবার আস্তে করে গলাতে চুমু দিতে দিতে মাইয়ের উপচে ফুলে বেরিয়ে আসা খাঁজের ভেতরে ওপরে মুখ ঘষতে লাগলাম, চুমু খেতে লাগলাম ।দিদি চোখ বুজে উমম উহহ আহহ করতে করতে আবার কাত হয়ে পেছন ঘুরে গেলো।

আমি আদর করতে করতে এবার পেছন থেকে হাত বাড়িয়ে একটা মাইয়ের ওপর হাত রাখলাম, না সরিয়ে দিল না তো।আস্তে করে চাপ দিলাম, তারপর টিপতে লাগলাম ব্লাউসের ওপর দিয়েই।

মাগীর যেহেতু মাসিক পোদ দিয়েই কাজ চালানো যাক

হাত ঢুকিয়ে দিলাম ব্লাউজের ভেতরে, ইস কি নরম তুলতুলে আর বড় বড় মাই, বোঁটা দুটো আঙ্গুরের মত উঁচু হয়ে আছে। ব্লাউজটা উপরের দিকে টেনে তুলে নিচে দিয়ে দুটো মাই বের করে দিলাম। বাংলা চটি গল্প

এবার ওপর দিয়ে নিচ দিয়ে হাত নিয়ে দু হাতে বিশাল দুই ডাবের মত মাই টিপতে লাগলাম মনের আয়েশ মিটিয়ে।একহাতে একটা মাইয়ের চারভাগের একভাগ ধরা যায়। আপন ভাই বোনের রসালো সেক্স

আঙ্গুল দিয়ে বোঁটা কুঁড়ে দিলাম ।তারপর দিদিকে চিত করে শুইয়ে দিয়ে এই প্রথম দিদির খোলা মাইদুটোকে দু চোখ ভরে দেখতে লাগলাম আমি।দিদি চোখ বুজে মাথা কাত করে শুয়ে আছে।

ওপাশের মাইটা টিপলাম, তারপর এ পাশের মাইটা একটু জোরে টিপতেই গলগল করে ঘন কলের মত সাদা দুধ বেরিয়ে এলো। আমি বুজতে পারলাম না ওপাশের মাই থেকে কেন দুধ বের হল না।

ওসব বোঝার সময় ও নেই,আমি এবার এপাশের দুধে ভরা মাইটা দুহাতে ধরে মুখে পুরে নিয়ে চুক চুক করে চুষে চুষে দুধ খেতে লাগলাম।আহহহ কি মিষ্টি দুধ গলগল করে বেরোচ্ছে । বাংলা চটি গল্প

দিদি চোখ খুলে আমার এইসব কাণ্ড দেখতে লাগলো। এবার অন্য মাইটা মুখে নিয়ে বোনের দিকে তাকিয়ে চুষতে লাগলাম । নরম মাই বোঁটা সহ টেনে টেনে ছেড়ে দিলাম। কিন্ত কিছুই বের হল না, কিন্তু বোঁটাটা সুচালো হয়ে গেল।

আমি : এই এটার কি হল,এটা থেকে দুধ বের হয় না কেন?

দিদি: ওটা খোকা খেয়ে শেষ করে ফেলেছে।লজ্জা করেনা তোমার, নিজের দিদির দুধ খাচ্ছো?

আমি : কেন, লজ্জা করবে কেন? মায়ের দুধ, আর দিদির দুধ একই দুধ, মায়ের দুধ খাওয়া আর দিদির দুধ খাওয়া তো একই কথা।দিদি একটু লজ্জা পেয়ে বললো ধ্যাত অসভ্য কোথাকার ।আমি অনেকক্ষণ এভাবে দিদির দুধ খাই আর দলাই মলাই করে টিপে দিই, জাপটে ধরে আদর করি দিদিকে। বাংলা চটি গল্প

তারপর পেছনে হাত বাড়িয়ে দিদির পোঁদটা টিপতে শুরু করি।এবার শাড়ি টেনে টেনে পুরো খুলে ফেললাম । দিদি আমার কাঁধে মুখ গুজে আমার খোলা বুকে মাই লেপটে কাত হয়ে শুয়ে আছে।

সায়ার দড়িটা হাতে লাগতেই টেনে খুলে দিলাম আমি। পুরো শাড়ি সায়া সব দিদির কোমর থেকে আলগা হয়ে গেলো। হাত দিয়ে নিচে নামিয়ে পা দিয়ে টেনে নামিয়ে দিদির শরীর থেকে তার শাড়ি সায়া খুলে দিলাম ।

মাইয়ের ওপর তোলা একটা ব্লাউস ছাড়া দিদির শরীরে আর কোন কাপড় নেই। চাদরের নিচে সে সম্পূর্ণ উলঙ্গ।তার শরীরে কয়েকটা অলংকার মাত্র।আমি দিদির খোলা পোঁদ আর উরু হাত দিয়ে টিপতে লাগলাম। না না, কি বোকাচোদামি হচ্ছে।

দিদি উলঙ্গ হয়ে গেলো, আমি এখনও পাজামা পরে আছি। চাদর টেনে ফেলে দিলাম আমি,আমার পাজামা খুলে নিলাম । দিদি এখন চিত হয়ে শুয়ে আছে, দুহাতে অল্প বালে ভরা গুদ ঢেকে আছে।তার দুই মাই দু দিকে একটু দুধের ভারে ঝুলে পরেছে। আমার বাড়াটা বের হতেই দিদির নজরে পরলো বাড়াতে। বাংলা চটি গল্প

ঠাকুর বাড়ির চকচকে লম্বা কালো মোটা আট ইঞ্চি বাড়া। মুণ্ডি বের করে দাড়িয়ে আছে। পাশে শুয়ে আমি আবার মাই হাতে নিয়ে মুখে পুরে চুষতে লাগলাম, দিদির শরীরের ওপর পা তুলে দিলাম। আপন ভাই বোনের রসালো সেক্স

দিদি হাত বাড়িয়ে আমার বিচি আর বাড়াটা একবার ধরে দেখলো, তারপর আবার চোখ বুজে মুখ কাত করে উহ আহহ উমম করতে লাগলো।আমি এবার একটা হাত নিয়ে দিদির গুদে রাখলাম।

ঘন বালে ভরা গুদ, পরিস্কার করার প্রয়োজন পরে না,কার জন্য পরিস্কার করবে । কেউ তো এখন চোদে না। গুদ ঘাটিয়ে দেখি দিদির গুদটা আঠালো রসে ভরে আছে।

আমি বিছানায় বসে দিদির দু পা ছড়িয়ে ব্যাঙের মত শুইয়ে দিলাম, তারপর দুপায়ের মাঝে বসে বাল সরিয়ে দিদির গুদ চিঁরে দেখতে লাগলাম ।গোলাপি ভেতরটা। বাংলা চটি গল্প

কোটের ওপর নাড়াচাড়া করতেই দিদি জোরে জোরে উমম উম আহহ করতে লাগলো, একটা আঙ্গুল ফুটোর ভেতর ভরে দিতে উফফফ আহহহ উহহ করে মুখ উঁচু করে মাইয়ের ওপর দিয়ে তাকালো মেধা। দেখতে লাগলো আমার কাণ্ড, কি করছি আমি তার গুদের ভেতর।

দিদি: ছিঃ ভাই কি করছ নিজের দিদির সাথে? এই তো বললি দিদি মায়ের মত তার দুধ খাওয়া যায়, এখন যা করছ তা কেউ মা দিদির সাথে করে শুনেছো কখনো?

আমি : মায়ের দুধ দিদির দুধ এক বলেছি, তেমনি দিদির গুদ আর বউয়ের গুদ একই গুদ। ওপরটা মায়ের মত আর নিচেরটা বউয়ের মত।

তারপর আমি আর পারলাম না গুদের কাছে মুখটা নিয়ে গেলাম উফফফ কেমন একটা সোঁদা সোঁদা উত্তেজক উত্তেজক গন্ধ পাচ্ছি । গুদটা বাচ্চা হবার কারণে একটু ফাঁক হয়ে আছে । চেরাটা লম্বা ভিতরে টকটকে লাল , গুদের চারপাশে ঘন চুল আছে । বাংলা চটি গল্প

গুদের পাপড়িগুলো ফাঁক হয়ে আছে ।ফুটোটা একটু বড়ো লাগছে ।যাই হোক আমি দিদির দু পা ফাঁক করে গুদের মুখে জিভ দিতেই দিদি কাটা ছাগলের মত ছটফট করে উঠে তারপর ইশ মাগো বলে চেঁচিয়ে উঠল।

আমি গুদের ফুটোতে জিভ ঠেকিয়ে গুদের পাপড়িগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । এরপরে আমার মাঝের একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম ।

গুদ রসে জবজব করছে ।আঙ্গুল ঢুকিয়ে বুঝলাম একটা বাচ্চা হলেও গুদ এখনো ভালোই টাইট আছে।দিদি এবার কামে ছটফট করে উঠল । আপন ভাই বোনের রসালো সেক্স

আমি যতো গুদ চুষছি গুদ থেকে ততোই হরহর করে রস বেরিয়ে আসছে । কিছুক্ষন চোষার পর দিদি উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই আমার মাথাটা জোর করে গুদে ঠেসে ধরে কোমর তুলে তুলে ধরতে লাগলো । বাংলা চটি গল্প

আমি চুক চুক করে চুষতে চুষতে দিদির গুদে আঙ্গুল চালাতে লাগলাম । এবার আমি একহাতে একটা মাই ধরে টিপতে টিপতে গুদ চুষতে লাগলাম ।

bangla choti golpo সুফিয়ার দুই পা ফাঁক করে ওর ভুদার ফুটোর মুখে

কিছুক্ষন পরেই গুদে রস এসে গুদ খপখপ করে খাবি খেতে খেতে আমার আঙ্গুলটা কামড়ে ধরলো। তারপর দিদি উফফফ আহহহ উমমমম করে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি আরাম বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।

আমি মুখ তুলে উঠে দিদির উপর শুয়ে ওর গালে চুমু দিয়ে বললাম কিরে কেমন লাগলো? ? । আরাম পেলি? ???????দিদি আমার গালে আলতো করে চুমু খেয়ে বললো বললো উফফফফ মাগো এত্তো সুখ আমি আগে কখনো পাইনি ।উফফফ ওটা চুষে যে এতো আরাম লাগে আমি আজ জানলাম । বাংলা চটি গল্প

আমার বর কোনোদিন আমার ওটা চুষে দেয়নি।তুমি চুষে আমাকে খুব আরাম দিলে গো দাদা।আমার মন ভরিয়ে দিয়েছো ।আমি এবার দিদির মাই দুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চকাম চকাম করে চুমু খেয়ে বললাম এবার তোকে আমি আসল সুখ দেবো।

দেখবি তুই আরো বেশি সুখ পাবি ।এরপরে আমি আবার দিদিকে গরম করার জন্য ওর মাইদুটোকে চুষে বোঁটাটাকে মুখে পুরে নিয়ে চুষে কামড়ে দিতে লাগলাম ।

দিদি চোখ বুজে উহ আহহ উমম উম আহহ উফফফফ আমার চুলে হাত বুলিয়ে শিতকার করছে। ওকে চিত করে শুইয়ে বুকে উঠে মুখে গালে গলাতে ঘাড়ে চুমুতে ভরিয়ে দিলাম। আপন ভাই বোনের রসালো সেক্স

তারপর মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপছি আর ঠোঁটে চুমু খেয়ে যাচ্ছি।দিদি আরামে উফফ আহহহ চোষো সোনা জোরে চোষো বলে শিতকার দিতে লাগলো। বাংলা চটি গল্প

এরপর আমি নীচে নেমে এলাম তারপর ওর ফর্সা চকচকে পেটে চুমু খেয়ে নাভির আশেপাশে জিভ লাগিয়ে চাটতে লাগলাম ।নাভির ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল ঘোরাতে লাগলাম ।

দিদি অসহ্য সুখে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরলো ।ও আর সহ্য করতে না পেরে আমার মাথাটা জোর করে তুলে আমাকে জড়িয়ে ধরে বললো এই ভাই আমি আর পারছি না তুমি এবার শুরু করো।

আমি মজা করে বললাম কি করবো বল ?

দিদি লজ্জা পেয়ে আমার গালে আলতো করে টোকা মেরে হেসে বললোউমমমম ঢং দিদিকে ল্যংটো করে এতো কিছু করে এখন জিজ্ঞাসা করছে কি করবে।এই ভাই আমি আর পারছি না এবার ঢোকা।

আমি হেসে ওর গালে চুমু খেয়ে ওকে চিত করে শুইয়ে দিয়ে ওর দুপায়ের মাঝে বসে আমার বাড়াটা হাতে নিয়ে গুদের দিকে এগিয়ে গেলাম। বাংলা চটি গল্প

দিদি মাথার বালিশটা পিঠের নিচে লম্বা করে কোমর পর্যন্ত দিয়ে শরীরটা গুদ পোঁদের থেকে একটু উঁচু করে নিলো। সে এসব খেলা আগেও খেলেছে।

এক বাচ্চার মা এখন দিদি ।সে বোঝে ভাই তার দুর্বলতার সুযোগ নিয়ে তাকে ভোগ করতে চাইছে প্রথমে বিষয়টা ভাবতেও মেঘার ঘেন্না লাগতো।

কিন্তু নিজের গুদের জ্বালায় অনেকদিন জ্বলে পুড়ে এখন সেও চাইছে কোন পুরুষ তাকে ভোগ করুক, ভাইয়ের বাড়া হোক না তাতে কি, একটা শক্ত বড় তাগড়া বাড়া চাই তার বহুদিনের এই উপোষী গুদে।

আমি বালিশের বাইরে বের হয়ে থাকা গুদের ফুটোর মুখটা একহাতে মেলে ধরে আরেক হাতে নিজের বাড়ার মুন্ডিটাকে ঘসতে লাগলাম, দিদি তাই তাকিয়ে দেখতে লাগলো, আমার কাছে এটা স্বপ্ন মনে হচ্ছে, এতো কিছু হবে তা আমি কাখনো আশা করিনি। বাংলা চটি গল্প

এরপর আস্তে করে আমার কোমরটা ঠেলে মুণ্ডিটা দিদির গুদের চেরাতে ভরে দিলাম ।দিদি: আহহহ ভাই আস্তে, উমহহহ মাগো।দিদি আবার চোখ বুজে মাথা এলিয়ে দিলো বালিশে।

আমি আস্তে আস্তে ঠেলে ঠেলে নিজের বাড়া ভরতে লাগলাম দিদির গুদে।আহহহহ দিদির গুদের ভিতরে কি গরম গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।গুদের রসে চকচক করতে লাগলো বাড়াটা।

দুহাতে দিদির মাইদুটোকে আবার টিপতে লাগলাম । আস্তে আস্তে বাড়াটা ঠেলে ঠেলে চুদতে লাগলাম আমার রসে ভরা আদরের দিদিকে।উফফফ গুদে রস হরহর করছে ।

যতো ঠাপ দিচ্ছি ততোই পচ পচ করে গুদে বাড়াটা ঢুকছে আর বেরুচ্ছে ।এরপর আমি দিদির বুকের ওপর শুয়ে পড়লাম, ওকে জাপটে ধরে জোরে জোরে ঠোঁট চুষে চুষে চুমু দিতে লাগলাম। বাংলা চটি গল্প

এই প্রথম দিদিও আমার গালে, চিবুকে, গলাতে চুষে দিয়ে চুমু খেলো।আমি আর দিদির শরীরে শরীর লেপটে দিয়ে, দুজন দুজনকে জাপটে ধরে ধিরে ধিরে চোদাচুদি করতে লাগলাম।আর তাতে সচ পচ পচাত পচাত পচাত পচ পচ থপ থপ ফস ফস, ফচাত ফচাত শব্দ হতে লাগলো।সুখে দুজনের চোখ বুজে গেলো।

দিদি গুদ ভরে অনুভব করছে আমার ঘোড়ার মতো বাড়াটাকে, ভাইয়ের সমস্ত বাড়াতে সুখ ছড়িয়ে দিচ্ছে দিদির পিচ্ছিল ভেজা গুদের তুলতুলে কামড়।এরপর ধিরে ধিরে আমি ঠাপের গতি বাড়ালাম । আপন ভাই বোনের রসালো সেক্স

হাঁটু মুড়ে দিদির হাঁটুর নিচে নিয়ে গেলাম। থপাস থপাস করে ঠাপ দিতে লাগলাম । দিদি মুখ তুলে আমাকে দেখতে লাগলো মাঝে মাঝে, নিচে তাকিয়ে আমাদের গুদ বাড়ার মিলন দেখছে কখনো। বাংলা চটি গল্প

আমি দেখছি আমার বাড়াটা দিদির গুদে ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে । আহ কি আরাম লাগছে।সুখে চোখ বন্ধ করে নানা ধরনের শিত্কার দিতে দিতে ঠাপাতে লাগলাম ।উমম আহহ ইসস উফফ আহহহ ওহহহ হুম এইসব শব্দে ঘর ভরে গেল।

দিদি: জোরে আরও জোরে ঢুকা ভাই ।উফফফ আহহহ মাগো পুরোটা ঢুকিয়ে দে ।বলে দিদি আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগল ।
আমি এবার ঝড়ের গতিতে দলে চুদতে লাগলাম , দিদির দুধ পোঁদ উরু পেট সব দুলতে লাগলো।খাটটা ও থর থর করে কাঁপতে লাগলো, ঘরে থপাস থপাস শব্দে ভরে গেল। বাংলা চটি গল্প

দিদি নিজের ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।উফফফ কী গরম রসালো দিদি আমার কামে ছটফট করে উঠছে ।

আমি দিদিকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।বোন ওর পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিতে লাগল ।উফফফ কী গরম গুদ । রসে জবজব করছে ।

ভচভচ করে আমার পুরো বাড়াটা ঢুকছে আর বের হয়ে আসছে ।গুদ খপখপ করে খাবি খাচ্ছে ।একটা বাচ্চা হলেও গুদটা ভালোই টাইট আছে, ঢিলা নয় ।মনে হচ্ছে যেন একদম আমার বাড়ার মাপের তৈরি হয়েছে ।

আমি ঘপা-ঘপ্ ঘপা-ঘপ্ করে দিদির গুদটাকে কোমর দুলিয়ে দুলিয়ে চুদে চলেছি খ্যাপা ষাঁড়ের মত।একটু পরেই ঠাপাতে ঠাপাতে মাই দুটো টিপতে টিপতে একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম । বাংলা চটি গল্প

উফফফ মাই থেকে দুধ বের হয়ে আমার মুখ ভরে যাচ্ছে ।আমি বদলে বদলে মাই চুষছি।মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।

একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।দিদি সুখের আবেশে চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে ।আমি সমানে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে মুখে গালে চুমুতে ভরিয়ে দিচ্ছি ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর দিদি আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীতকার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ জোরে ভাই জোরে জোরে দে বলে গোঙাতে শুরু করলো ।

আমি বুঝলাম বোনের আবার জল খসবে ।আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চুষতে লাগলাম । বাংলা চটি গল্প

হঠাত্ দিদি আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।আমি দেখলাম দিদির গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খাচ্ছে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । আপন ভাই বোনের রসালো সেক্স

হঠাৎ দিদি আমাকে বুকে টেনে জড়িয়ে ধরল। আমার বাড়াটা কামড়ে কামড়ে তার ওপর দিদির গুদ খাবি খেতে লাগলো।আমি দিদিকে জাপটে ধরে ঘপাত ঘপাত করে রাম ঠাপ দিতে লাগলাম হঠাত দিদির বাচ্ছাদানির মুখে বাড়ার মুণ্ডি ঢুকে আটকে গেলো।

সঙ্গে সঙ্গে দিদি আমাকে চেপে অককককক করে উঠলো।আমি বুঝতে পারছি আমি আর মাল বেশিক্ষন ধরে রাখতে পারবো না ।আমার মাল বেরোবে বুঝতে পারছি। বাংলা চটি গল্প

যাই হোক আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে বোনের কানে আস্তে করে বললাম-এই দিদি আমার এবার বেরোবেকোথায় ফেলবো ?? বাইরে ফেলে দিই ? নাকি……………..

দিদি লজ্জা পেয়ে মিচকি হেসে বললোনা না ভেতরেই ফেলে দাও । অনেকদিন ভেতরে গরম গরম মাল পরেনি । বাইরে ফেলতে হবে না।

আমি আর কিছু না বলে হেসে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের শেষ মাথায় ঠেসে ধরে দিদির বাচ্ছাদানিতে মুন্ডিটা ঠেসে ঢুকিয়ে দিয়ে দাঁতে দাঁত চেপে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে দিদির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

দিদি ও আমার কোমরটা দুই পা পেঁচিয়ে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে চোখ বন্ধ করে উফফফ আহহহ মাগো কি গরম বলে নিজের বাচ্ছাদানিতে গরম গরম মাল ভরে নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে নেতিয়ে পড়ল । বাংলা চটি গল্প

সত্যি বলতে আমি জীবনে এই প্রথমবার কোনো মহিলার গুদের ভিতরে বাড়া ঠেসে ধরে বীর্য ফেললাম ।সত্যিই এক অতুলনীয় সুখ পেলাম।এই প্রথম বুঝলাম গুদে মাল ফেলার মজাটাই আলাদা ।

যে ফেলেছে সেই একমাত্র বুঝবে। এই ফিলিংসটা আগে বাড়া খেঁচতে কখনো হয়নি যা এখন হল ।চোদার এই চরম সুখের সঙ্গে অন্য যে কোনো সুখের তুলনা করা যায়না । আপন ভাই বোনের রসালো সেক্স

আমি দিদিকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেয়ে হাঁফাতে হাঁফাতে ওর উপর শুয়ে পরলাম।দিদি চোখ বন্ধ করে শুয়ে আমার পিঠ মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলো।

আমি গুদে বাড়া ভরে রেখেই দিদিকে আবার জড়িয়ে ধরলাম ।কিন্ত হঠাত পাশের ঘর থেকে ছেলের কান্নার আওয়াজ পেতেই দিদি চমকে উঠে আমার বুকে ঠেলা দিয়ে বললো এই ভাই ওঠো ওঠো ছেলেটা উঠে কাঁদছে ওকে দুধ খাওয়াতে হবে আমি যাই । বাংলা চটি গল্প

আমিও বাধ্য হয়ে উঠে ওর গুদ থেকে বাড়াটা বের করতেই গুদ দিয়ে হালকা রস বেরিয়ে এলো।দিদি গুদের দিকে তাকিয়ে হেসে সায়াটা দিয়ে গুদটা চেপে ধরে ল্যাঙটো হয়ে ওঘরে চলে গেলো।আমি লুঙ্গি দিয়ে বাড়াটা মুছে লুঙ্গি পরে বাথরুমে চলে গেলাম ।

এসে দেখলাম দিদি সায়ার দড়ি বেধে কাপড়টা পরছে। আমি আবার ওকে পিছন দিক থেকেই জড়িয়ে ধরলাম । মাইদুটো একটু টিপতেই দিদি বললো অনেক দুষ্টুমি হয়েছে চলো অনেক রাত হলো এবার ঘুমাবি চল।

আমি আর কিছু বললাম না ।দিদি আর আমি দুজনে চাদর জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। আপন ভাই বোনের রসালো সেক্স

Leave a Comment